2.1 C
New York
Friday, December 9, 2022

Buy now

বিশ্বকাপের জন্য হার্শা ভোগলের পছন্দের বাংলাদেশ দল

আর কিছুদিন পরেই শুরু হয়ে যাবে বিশ্বকাপের আগের একশো দিনের কউন্ট ডাউন। তবে তার আগেই হাতে থাকা আন্তর্জাতিক ক্রিকেট সূচিতে বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে দল গুলো। তাই বলাই যায় বিশ্বকাপের দমদম এখন থেকেই শুরু হয়ে গেছে।

৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসে বসছে দ্বাদশ বিশ্বকাপের আসর৷ তাই আগে নিজেদের ঝালিয়ে নিতে মাঠের খেলায় ব্যাস্ত সময় পার করছে সবাই। দুইবারের চ্যাম্পিয়ন ভারত এখন নিউজিল্যান্ড সফর করছে। এই সফর শেষের পর ফেব্রুয়ারিতে ভারতের মাটিতে তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। এরপর আইপিএল আসর দিয়ে তারা বিশ্বকাপের শেষ প্রস্তুতি নেবে।

অন্যদিকে বাংলাদেশের ঘরোয়া লিগের সবচেয়ে বড় আসর বিপিএল দিয়ে নিজেদের প্রস্তুত করছে টাইগাররা। ৮ ফেব্রুয়ারি কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ঢাকা ডায়নামাইটস ম্যাচের মধ্যে এই আসরের পর্দা নামতে যাচ্ছে। এরপরেই আবার আন্তর্জাতিক সূচিতে ব্যাস্ত হয়ে যাচ্ছে টাইগাররা। ১৩ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডে শুরু হচ্ছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়াডের পর তিনটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ দল। নিউজিল্যান্ড সফর শেষ করে আয়ারল্যান্ডে তিন জাতি ক্রিকেট টুর্নামেন্টে অংশ নেবে বাংলাদেশ। মূলত এই সিরিজ গুলোতেই বিশ্বকাপের স্কোয়ার্ডের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ দল।

প্রতিটি দলের পারফরম্যান্সের উপরই নজর রাখছেন ক্রিকেট বিশ্লেষকরা। জনপ্রিয় ক্রিকেট বিশ্লষক হার্শা ভোগলে বিশ্বকাপের জন্য নিজের পছন্দের বাংলাদেশ স্কোয়াড দিয়েছেন। তার সেই ঘোষিত ১৫ সদস্যের দলে জায়গা পেয়েছেন সদ্য নিউজিল্যান্ড সফরে দল থেকে বাদ পড়া ইমরুল কায়েস। এছাড়া নিষেধাজ্ঞার একমাস আগেই আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা সাব্বির রহমান।

বিশ্বকাপের জন্য হার্শা ভোগলের পছন্দের বাংলাদেশ স্কোয়াড:
তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ ও মোহাম্মদ সাইফুদ্দিন।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,598FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles