ভারতের এক টিভি অনুষ্ঠানে এই বছরের শুরুর দিকে বিশ্বকাপে ভারতকে নিয়ে একটি ভবিষ্যৎবাণী করেছিলেন বালাজি। তিনি বলেছিলেন এবারের বিশ্বকাপে ভারতের সাথে সেমিফাইনাল খেলবে নিউজিল্যান্ড। আর সেখানে চ্যাম্পিয়ন হবে নিউজিল্যান্ড। অর্থাৎ ভারত এবার ফাইনালে যাবে না। অবিশ্বাস্য হলেও সত্য, যে এবার সত্যি সত্যি নিউজিল্যান্ড ফাইনালে উঠলো।

তামিলনাড়ুর এই জ্যোতিষী পেশায় একজন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। তিনি ভবিষ্যৎবাণী করেছিলেন সেমিতে কোন চার দল খেলবে। সেখানে তিনি বলেছিলেন ২০১৯ বিশ্বকাপের সেমিফাইনাল খেলবে ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। মজার বেপার, অবশেষে তার ভবিষ্যৎবাণীই সত্যি প্রমাণিত হলো। দলের পয়েন্ট টেবিলের ব্যাপারেও তিনি সঠিক হিসাব দিয়েছিলেন। এত নিখুঁত ভবিষ্যৎবাণী, তাও বিশ্বকাপের মতো এতো বড় আসরে সত্যিই বিস্ময়কর।

পরশু সেমিতে নিউজিল্যান্ডের কাছে ভারত ১৮ রানে হারের পর বালাজির টিভি অনুষ্ঠানের সেই ভিডিও ভাইরাল হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। ভারতীয় সংবাদমাধ্যম ‘ডেকান ক্রনিকল’কেও বালাজি বলেছিলেন, ‘খেলাধুলার জগৎ নিয়ন্ত্রণ করে বুধ ও রাহু। এখানে আমাদের তারকা ক্রিকেটারদের অবস্থান ভালো নয়। নিউজিল্যান্ড বিশ্বকাপ জিতবে।’

মন্তব্য: