23.6 C
New York
Thursday, July 7, 2022

Buy now

ভারত-পাকিস্তান ম্যাচে আসন অপেক্ষা ১৬ গুণ বেশি টিকেটের আবেদন

আগামী ১৬ জুনের ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে বহু প্রতীক্ষিত ভারত-পাকিস্তান মহারণ। বিশ্বকাপে বাইশ গজের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচ। বিশ্বকাপের এই ম্যাচ দেখতে এর মধ্যেই দেশ বিদেশ থেকে টিকেটের জন্য আবেদন করেছেন অনেক ক্রিকেট ভক্ত। তবে জানলে অবাক হবেন এই ম্যাচের জন্য আসর সংখ্যা থেকে প্রায় ১৬ গুণ বেশি টিকেটের আবেদন জমা পড়েছে।

বিশ্বকাপের টুর্নামেন্ট ডিরেক্টর স্টিভ এলওয়ার্থি জানিয়েছেন যে, ভারত-পাকিস্তান ম্যাচই বিশ্বকাপের সবচেয়ে বড় আকর্ষণ। এই ম্যাচকে বিশ্বের সবচেয়ে বড় স্পোর্টিং ইভেন্ট বলেও আখ্যা দিয়েছেন তিনি। বিশ্বকাপের ১০০দিন কাউন্টডাউন উপলক্ষ্যে লন্ডনে হাজির ছিলেন তিনি। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ফাস্টবোলার ইএসপিএন ক্রিকইনফোকে সাক্ষাৎকার দিয়েছেন। এক চমকপ্রদ তথ্য দিলেন তিনি। এলওয়ার্থি বললেন, “ওল্ড ট্র্যাফোর্ডে ২৫ হাজার দর্শক বসতে পারে। অথচ টিকিটের জন্য চার লাখ আবেদন জমা পড়েছে। সংখ্যাই বলে দিচ্ছে এই ম্যাচ নিয়ে কোন পর্যায়ে উত্তেজনার পারদ চড়েছে। সংখ্যাটা শুধু স্থানীয় নয়, বিশ্বব্যপী।”

এরসঙ্গে এলওয়ার্থি এও বলছেন যে, সংখ্যার বিচারে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচের টিকিটের জন্য ২ লক্ষ ৩০ হাজার থেকে ২ লক্ষ ৪০ হাজার টিকিটের আবেদন জমা পড়েছে। বিশ্বকাপ ফাইনালের জন্য আবেদন করেছেন ২ লক্ষ ৭০ হাজার মানুষ। তিনি এও বলছেন যদি ভারত-পাকিস্তান বিশ্বকাপ ফাইনাল খেলে তাহলে সংখ্যাটা কোথায় যাবে তা এখনই টের পাওয়া যাচ্ছে।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,381FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles