ভিসা জটিলতার মুক্তি, রাতেই বিমানে তামিম

BDSports News,ক্রিকেট, তামিম,ভিসা জটিলতার মুক্তি
আজ মিরপুরে ব্যাটিং অনুশীলনে তামিম। ছবি: প্রথম আলো

অবশেষে সকল শঙ্কার অবসান ঘটিয়ে তামিম ইকবাল আজ রাতে পাড়ি দিচ্ছেন এশিয়া কাপের লড়াইয়ের উদ্দেশ্যে। আজ রাত একটায় বিমানে করে দুবাই রওনা হচ্ছেন তিনি। খেলবেন প্রথম ম্যাচ থেকেই।

দুপুরেও যে দুশ্চিন্তায় ছিলেন ভিসা হবে কি হবে না, এশিয়া কাপে খেলা হবেতো তাঁর! সেটির সমাধান হয়েছে সন্ধ্যায়। অবশেষে পেয়েছেন সংযুক্ত আরব আমিরাতের ভিসা। আজ রাত ১টায় দুবাইয়ে রওনা দেবেন, নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন বাঁ–হাতি ওপেনার।

১৫ সেপ্টেম্বর শুরু হতে যাওয়া এশিয়া কাপ খেলার উদ্দেশ্যে বাংলাদেশ দল দুবাই পৌঁছে গেছে গত পরশু। ভিসা জটিলতায় আটকে পড়ায় দলের সঙ্গে যেতে পারেননি তামিম ও রুবেল। কাল রাতে রুবেলের ভিসা হয়েছে, সন্ধ্যায় রওনাও হয়ে গেছেন তিনি। কিন্তু ভিসা পেতে দেরি হচ্ছিল তামিমের। ১৫ সেপ্টেম্বর শ্রীলঙ্কার সঙ্গে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচটা যথেষ্ট প্রস্তুতি নিয়ে খেলতে পারবেন কি না, সেটি নিয়েও চিন্তায় পড়ে গিয়েছিলেন এই বাঁ–হাতি ওপেনার। আপাতত স্বস্তি তামিমের, হাতে তিন দিন সময় অন্তত পাচ্ছেন দুবাইয়ের কন্ডিশনে নিজেকে তৈরি করে নেয়ার জন্য।

যেতে দেরি হওয়ায় তামিম অবশ্য ব্যক্তিগত উদ্যোগে ব্যাটিং অনুশীলন শুরু করে দিয়েছিলেন। আজ দুপুরেও মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামের ইনডোরে অনুশীলন করেছেন তিনি। তাঁর স্বচ্ছন্দ ব্যাটিং দেখে বোঝা যাচ্ছে চোট পাওয়া আঙুল অনেকটা সেরে উঠেছে।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *