2 C
New York
Monday, December 5, 2022

Buy now

মরিনহো নাকি জিদান? কে হচ্ছেন রিয়ালের নতুন কোচ

এক সপ্তাহের মধ্যে সম্ভাব্য তিন খেতাব জয়ের দৌড় থেকেই ছিটকে গিয়েছে রিয়াল মাদ্রিদ। বার্সার কাছে কোপা দেল রে আর লা লিগার শিরোপা আর সবশেষ আয়াক্সের কাছে ঘরের মাঠে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিয়েছে গত তিন বারের চ্যাম্পিয়নরা।

এই সময়কে রিয়ালের দেখা সবচেয়ে খারাপ সময় হিসেবে মনে করা হচ্ছে। দলের এমন ব্যর্থতায় দায় নিয়েছেন লোপেতেগুইয়ের জায়গায় অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্বপ্রাপ্ত সান্তিয়াগো সোলারি। তাই চাকরিটা যে তিনি হারাতে চলেছেন সেটা এখন দিনের আলো মতোই পরিস্কার।

এমন উত্তেজনাকর পরিস্থিতিতে রিয়ালের কোচ পরিবর্তনের বিষয়টি সামনে এনেছে স্প্যানিশ গণমাধ্যম ডন ব্যালন। এতে বলা হয়, চাপের মুখে রিয়াল প্রেসিডেন্ট পেরেজ এই সপ্তাহের মধ্যেই নতুন কোচের নাম ঘোষণা করতে চলেছেন।

স্প্যানিশ টিভি চ্যানেল লা সেক্সতার দাবি, জিদান নাকি পেরেজকে ফেরার ব্যাপারে ইতিবাচক উত্তর দিয়েছেন। তবে ছন্নছাড়া রিয়ালে চলতি মওশুমে আর যোগ দিতে রাজি নন প্রাক্তন কোচ। পরের মওশুমে একদম নতুন করে শুরু করতে চান জিদান। তাঁকে রাজি করাতে দলবদলের ক্ষেত্রে সর্বোচ্চ ক্ষমতা দেওয়ার কথাও নাকি বলে রেখেছেন রিয়াল প্রেসিডেন্ট।

রিয়াল মাদ্রিদ কোচ হবার দৌড়ে রয়েছেন হোসে মরিনহো। যিনি ২০১০ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত স্পেনের রাজধানীর দলটির দায়িত্বে ছিলেন। এছাড়া টটেনহ্যামের কোচ মাউরিসিও পচেত্তিনো ও জুভেন্টাসের কোচ মাসিসমিলিয়ানো আলেগ্রির নামও রয়েছে ঐতিহ্যবাহী ক্লাবটির তালিকায়।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,594FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles