9.5 C
New York
Friday, December 9, 2022

Buy now

মাঠের বাইরে কেন পাঁচ ভারতীয় গ্রেপ্তার?

BDSports News,নারী ক্রিকেট, ভারত,শ্রীলঙ্কা
ছবি: প্রথম আলো

ভারত ও শ্রীলঙ্কা নারী ক্রিকেট দলের মধ্যে অনুষ্ঠিত তৃতীয় ওয়ানডে ম্যাচে ঘটেছে রহস্যময় ঘটনা।পাঁচ ভারতীয় দর্শককে পুলিশের কাছে ধরিয়ে দিয়েছে শ্রীলঙ্কান ক্রিকেটের দুর্নীতি দমন কমিশন।মাঠে সন্দেহজনক আচরন এবংম্যাচ পাতানোর সন্দেহে এদের বিরুদ্ধে ব্যাবস্থা নিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।
কাতুনায়াকেতে হওয়া সিরিজের তৃতীয় ওয়ানডেতে ভারতকে হারিয়েছে শ্রীলঙ্কা। তিন ম্যাচের সিরিজে আগের দুই ম্যাচ হেরে যাওয়ায় অবশ্য সিরিজে হেরে গেছে শ্রীলঙ্কা দল। তবে শ্রীলঙ্কান মেয়েদের এমন উপলক্ষ ঢাকা পড়ে গেছে মাঠের বাইরের ঘটনায়। পাঁচ ভারতীয় দর্শককে প্রথমে মাঠ থেকে বের করে দেওয়া হয়েছিল। পরে পুলিশ তদন্তের জন্য এদের আটক করেছে।
নাম প্রকাশে অনিচ্ছুক শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা এএফপিকে জানিয়েছেন, আমাদের মনে হচ্ছিল, মাঠে তাদের আচরণ সন্দেহজনক এবং ওরা সবাই মোবাইলে অতিমাত্রায় কথা বলছিল। ওদের মাঠ থেকে বের করে দেওয়ার অধিকার আমাদের আছে এবং আমরা সেটা ব্যবহার করেছি। পুলিশও তদন্তের দায়িত্ব বুঝে নিয়েছে।
কর্তৃপক্ষের ধারণা, সন্দেহভাজন ব্যক্তিরা সবাই বিদেশি বাজিকরদের সঙ্গে জড়িত। শ্রীলঙ্কায় খেলা নিয়ে বাজি ধরা নিষিদ্ধ। পুলিশ জানিয়েছে, তারা সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করছে। গত মাসে স্থানীয় টি-টোয়েন্টি প্রতিযোগিতায় সন্দেহজনক আচরণের জন্য দুই ভারতীয়কে আটক করা হয়েছিল। এরপর থেকে শ্রীলঙ্কায় ম্যাচের ভেন্যুতে দুর্নীতিবিরোধী বিভাগের কর্মকর্তার উপস্থিতি বাড়ানো হয়েছে।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,600FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles