10.3 C
New York
Saturday, April 20, 2024

Buy now

মাশরাফিতে লন্ডভন্ড কুমিল্লা

আজ দিনের প্রথম খেলায় খুলনা অল আউট হয়েছিল মাত্র ৮৭ রান্। এবার তাদেরকেই যেনে অনুসরণ করল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দিনের দ্বিতীয় খেলায় রংপুরের বিপক্ষে টসে হেরে ব্যাট করতে নেমে মাত্র ৭০ রানে শেষ হয়ে গেলো তাদের ইনিংস।
টসে হেরে কুমিল্লার হয়ে ব্যাট করতে নামেন দুই ওপেনার তামিম ইকবাল ও ইভিন লুইস। এই দুই ব্যাটসম্যান দলকে ভালো সূচনা এনে দিতে ব্যর্থ হন। দলীয় ১০ রানের মাথায় তামিম ইকবালকে নিজের প্রথম শিকারে পরিণত করেন মাশরাফি।
সেই ধাক্কা উঠার আগেই কুমিল্লার টপ অর্ডারে ধ্বস নামিয়ে দেন মাশরাফি। নিজের করা দ্বিতীয় ওভারে ইমরুল কায়েস ও ইভিন লুইসকে প্যাভিলনে ফেরত পাঠান। এ সময় কুমিল্লার দলীয় স্কোর ১৮ রান।
একই রানে ফেরের আরো দুই ব্যাটসম্যান। তারা হলেন শেয়োব মালিক ও স্টিভ স্মিথ। স্থিথকে নিজের চতুর্থ শিকারে পরিণত করেন মাশরাফি আর মালিক ফেরেন শফিউলের বলে।
১৮ রানে ৫ উইকেট হারিয়ে ধুকতে থাকা কুমিল্লাকে টেনে তোলার চেষ্টা করে আফ্রিদী ও বিজয়। তবে তাদের সে চেষ্টা ব্যর্থ হয়। দলীয় ২৭ রানে বিজন ২ রান করে ফরহাদ রেজার শিকারে পরিণত হন। এরপর আফ্রিদী কিছূ সময় রানের চাকা সচল রাখতে চেষ্টা করলেও অন্য প্রান্তের ব্যাটসম্যান আসা যাওয়ার মিছিলে ব্যস্থ ছিলেন।
এদিন দুই অংঙ্কের ঘরে রান করা একমাত্র ব্যাটসম্যান ছিলেন আফিদ্রী। তিনি ১৮ বল ২৫ রান করেন। বাকিদের মধ্যে সর্বোচ্চ ৮ রান আসে লুইসের ব্যাট থেকে। ১৬.২ ওভারে ব্যাট করে ৬৩ রান তোলে কুমিল্লা।
বল হাতে ১১ রান দিয়ে ৪ উইকেট নেন মাশরাফি। এছাড়া নাজমুল ইসলাম ৩.২ ওভার বল কের ২০ রান দিয়ে নেন ৩টি উইকেট। এছাড়া শফিউল ২টি ও ফরহাদ রেজা নেন ১টি উইকেট। মাশরাফিতে লন্ডভন্ড কুমিল্লা

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles