জাতীয় দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার বাবা গোলাম মুর্তজা যশোরের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আছেন। শুক্রবার (১১ অক্টোবর) দুপুরে হঠাৎ বুকে ব্যথা শুরু হওয়ায় তিনি অসুস্থ হয়ে পড়েন।

মাশরাফির পারিবারিক সূত্রে জানা গেছে, গোলাম মুর্তজা শুক্রবার সন্ধ্যায় হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে তাঁকে দ্রুত নড়াইল সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার উন্নতি না হলে নেয়া হয় যশোরের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)।

যশোরে নেয়ার পর গোলাম মুর্তজার বর্তমান অবস্থা আশংকামুক্ত বলে জানা গেছে। মাশরাফি তার বাবার অসুস্থতার খবর পেয়েছেন ঢাকাতে। বাবার অসুস্থতার খবর পেয়ে শুক্রবার রাতেই আকাশপথে যশোরের উদ্দেশ্যে রওনা হতে চেয়েছিলেন তিনি; কিন্তু সেটি না হওয়ায় শনিবার সকালের জন্য অপেক্ষা করতে হয় তাঁকে।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও ) ডা. মশিয়ার রহমান বাবু জানান, মাশরাফির বাবা বুকের ডান পাশে ব্যথা অনুভব করলে নড়াইল সদর হাসপাতালের কয়েকজন ডাক্তার তাঁর বাড়িতে গিয়ে প্রথমে প্রাথমিক চিকিৎসা দেন। তখন তিনি সুস্থ বোধ করতে থাকেন। তবে বিষয়টি আরো ভালোভাবে পরীক্ষা-নিরীক্ষার জন্য তাঁকে যশোরের সিএমএইচে ভর্তি করা হয়েছে।

মন্তব্য: