ত্রিদেশীয় সিরিজের ফাইনাল জিতে দারুণ উচ্ছ্বসিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এই জয়ের কৃতিত্ব দিয়েছেন দলের সব সদস্যকেই। জানিয়েছেন, এই জয় পুরো দলের আত্মবিশ্বাস বাড়িয়েছে। তবে বিশ্বকাপ অরো অনেক বড় চ্যালেঞ্জ।

ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণীর পর ট্রফি হাতে টাইগার অধিনায়কের উচ্ছ্বাসে ভরা এক আনন্দময় হাসির ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। যে ছবিটি ভাসছে লাইক ও কমেন্টের বন্যায়। ক্রিকেট ভক্তদের ওয়ালে শোভা পাচ্ছে ছবিটি।

আবির নামের এক ভক্ত লিখেছেন, এই হাসির মূল্য কোটি টাকা। অন্য আরেকজন লিখেছেন, এই হাসি মাশরাফির প্রাপ্য।

ফাহিম নামের একজন লিখেছেন, নিঃসন্দেহে বাংলাদেশ ক্রিকেটের সর্বকালের সেরা ক্রিকেটার আপনি। আপনার হাত ধরে এলো প্রথম শিরোপা। এবার আসুক বিশ্বকাপটাও। আপনার হাত ধরেই বাংলাদেশ ক্রিকেট পেয়েছে অনেক অনেক প্রাপ্তি।

সাব্বির নামে এক ভক্ত লিখেছেন, দয়া করে এখনই অবসর নিয়েন না। আপনি চলে গেলে সেই ক্ষতি পুষিয়ে উঠতে পারবে না। ব্যাটসম্যানকে কে সাজঘরে ফেরাবে? কে দলের কাধে হাত দিয়ে জয়ের বন্দরে নিয়ে যাবে?

হাবিব শফিক লিখেছেন, ক্যারিয়ারের শেষ দিন পর্যন্ত মাশরাফির মুখে এমন হাসি বার বার দেখতে চাই। বোলিংয়ে এমন আগুন দেখতে চাই। অনেক অনেক ভালবাসা প্রিয় ম্যাশের জন্য।

অন্য আরেক ভক্ত লিখেছেন, বিশ্বকাপের জন্য অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। অনেক কঠিন দলকে মোকাবিলা করতে হবে। মাশরাফির অধিনায়কত্বে বাংলাদেশ এভাবেই সফল হবে।

জুনায়েদ নামের এক ভক্ত কমেন্ট করেছেন, এই ছবির কোনো ক্যাপশন লাগে না। এবার বিশ্বকাপে টাইগাররা নিজেদের সেরাটা দিবে। আর মাশরাফি সামনে থেকে নেতৃত্ব দিয়ে বিশ্বকাপ জয় করতে পারবে।

মন্তব্য: