বাংলাদেশ ক্রিকেটের অন্যতম এক উজ্জ্বল নক্ষত্র মুশফিকুর রহিম। মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে নিজের ভ্যারিফায়েড ফেসবুকে পেজে বাংলাদেশের ক্রিকেটপ্রিয় মানুষজনের উদ্দেশ্যে একটি স্ট্যাটাস দিয়েছেন মুশফিক। বিডিস্পোর্টসনিউজ এর পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হল।

“৪৯ বছর ধরে আমরা জাতি হিসেবে অর্থনৈতিক, সামাজিক ও ক্রীড়াক্ষেত্রে মনে রাখার মত উন্নতি করেছি। আমাদের স্বাধীনতার ৫০তম বর্ষে আমি কৃতজ্ঞচিত্তে স্মরণ করতে চাই প্রথমেই মুক্তিযোদ্ধাদের । কৃতজ্ঞতা প্রবাসী রেমিট্ন্স যোদ্ধাদের প্রতি যারা মাথার ঘাম পায়ে ফেলে প্রতিনিয়ত কষ্ট করে যাচ্ছেন।

যখনই আমি বাংলাদেশের জার্সি গায়ে দিয়ে মাঠে নামি, সেই গর্বের অনুভূতি ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। আমি আজকের মুশফিকুর রহিম হতে পারতাম না, যদি এ দেশ স্বাধীন না হতো। সবাইকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা!”

“In the past 49 years, our nation has made notable progress economically, socially and in sports. On our 50th independence day, I would like to recognize the contribution of our countrymen starting from our freedom fighters to the heroes who work extremely hard abroad to send remittances to our Bangladesh.

Every time I wear the Bangladesh jersey, it gives me a sense of pride that I cannot express in words. I would not be your Mushfiqur Rahim without this nation, our countrymen and our independence. Happy independence day to all of you! Happy 50th birthday, MY BELOVED BANGLADESH.”

মন্তব্য: