5.9 C
New York
Sunday, December 4, 2022

Buy now

মুস্তাফিজ থ্রিলারে মাশরাফিদের হারিয়ে জয় পেলো রাজশাহী

বিপিএলে চার ম্যাচ খেলে দ্বিতীয় জয় তুলে নিলো রাজশাহী। শেষ ওভারে মুস্তাফিজের বোলিং থ্রিলারে ৬ উইকেটে ১২৯ রানে শেষ হয় রংপুরের ইনিংস।

ছোটো রানের লক্ষ্যে ব্যাট করতে আজ গেইলের সঙ্গে ওপেন করতে নামেন মাশরাফি। তবে মাত্র ২ বল ফেস করে ০ রানে কামরুল হাসান রাব্বির বলে ক্যাচ দিয়ে ফিরে যান মাশরাফি। দ্বিতীয় উইকেটে গেইলকে সঙ্গ দিতে আসেন মিঠুন। এসময় ব্যাট হাতে ঝড় তোলেন গেইল। ২টি চার ও ২টি ছক্কায় ১৪ বল থেকে ২৩ রান করে রাব্বির দ্বিতীয় শিকারে পরিণত হন তিনি।

দলীয় ৩১ রানে ২ উইকেট হারানো রংপুরকে এ সময় পথ দেখান মিঠুন ও রুশো। তৃতীয় উইকেটে এই দুই ব্যাটসম্যান ৪১ রানের জুটিতে ভালো অবস্থানে পৌঁছে যায় রংপুর। দলীয় ৭১ রানে মিঠূন ৩১ বল থেকে ৩০ রানে ফিরলে এ জুটির অবসান ঘটে। মিঠুনের বিদায়ের পর দ্রুত বোপারা (১) ও হাওয়েলের (৪) উইকেট হারালে চাপে পড়ে রংপুর। ষষ্ঠ উইকেটে রুশো ও নাহিদুল দলকে ম্যাচে ফিরিয়ে আনে। নাহিদুল ১২ বল থেকে ১৬ রান করে উদানার শিকার হলে ৩৮ রানের জুটির অবসান ঘটে।

শেষ ওভারে রংপুরের ম্যাচ জিততে প্রয়োজন ছিল ৯ রান। ক্রিজে থাকা রুশো ও ফরহাদ রেজা। রাজশাহীর হয়ে বল হাতে এগিয়ে আসেন মুস্তাফিজ। তার প্রথম বল থেকে ২ রান নিয়ে ক্রিজে স্ট্রাইকে যান রেজা। কিন্তু দ্বিতীয় তৃতীয় ও চতুর্থ বল থেকে রান তুলতে ব্যর্থ হন রেজা। পঞ্চম বল থেকে তিনি ১ নিলে শেষ বলের রংপুরের প্রয়োজন ছিল ৭ রান। স্ট্রাইকে ছিলেন রুশো। তবে তিনি ১ রানের বেশি নিতে পারেননি। ফলে ৬ রানের রোমাঞ্চকর জয় পায় রাজশাহী। মুস্তাফিজ শেষ ওভারে দেন মাত্র ৩ রান।

এদিন রাজশাহীর হয়ে বল হাতে রাব্বী ও হাফিজ নেন ২টি করে উইকেট। ৪ ওভারে ১৭ রান দিয়ে উইকেট শূন্য ছিলেন মুস্তাফিজ।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,593FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles