27.5 C
New York
Wednesday, July 6, 2022

Buy now

মেসি অপেক্ষা নেইমারকে অধিক বেতনের প্রস্তাব দিল রিয়াল

চলতি মৌসুমে সব ধরনের শিরোপার লড়াই থেকেই ছিটকে গেছে রিয়াল মাদ্রিদ। রিয়ালের এমন পতন হয়তো কেউই কল্পনা করতে পারেনি। এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে এর মধ্যেই উঠে পড়ে কাজ করতে শুরু করেছেন রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ।

রিয়ালের এই পতন যে রোনালদোর মতো তারকার অনুপস্থিতিতে, সেটা এখন হাড়ে হাড়ে টের পাচ্ছে রিয়াল। তাই আসন্ন দল বদলের মৌসুমে নতুন তারকা ফুটবলারকে দলে টানতে চায় তারা। সেই তালিকায় প্রথম স্থানে রয়েছেন পিএসজি তারকা নেইমার।

স্পোর্টের বরাত গিয়ে স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছে, ফ্লোরেন্তিনো পেরেজ যেকোনো মূল্যে নেইমারকে দলে পেতে ইচ্ছুক। এরই মধ্যে তার এজেন্টের সঙ্গে যোগাযোগ করেছে রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ। জানা গেছে, নেইমারের জন্য ৩৫০ মিলিয়ন পাউন্ড খরচ করতে ইচ্ছুক রিয়াল।

পাশাপাশি পিএসজিতে নেইমার বর্তমানে বাৎসরিক ৩১ মিলিয়ন পাউন্ড পারিশ্রমিক পেয়ে আসছে। রিয়াল মাদ্রিদ তাকে বাৎসরিক ৪৫ মিলিয়ন পাউন্ড দিতে রাজী। ৩৫০ মিলিয়ন পাউন্ড রিলিজ ক্লজে নেইমার রিয়াল মাদ্রিদে যোগ দিলে রেকর্ড ট্রান্সফারের রেকর্ড গড়বেন। পাশাপাশি মেসিকে টপকে সবথেকে বেশি পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়ও হবেন ব্রাজিলের সুপারস্টার।

গণমাধ্যমটি আরো জানিয়েছে নেইমার সম্মত হলে তার সঙ্গে পাঁচ বছরের চুক্তিতে যেতে ইচ্ছুক রিয়াল মাদ্রিদ।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,378FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles