asd
28.9 C
New York
Monday, July 22, 2024

Buy now

মেসি আর্জেন্টিনা দলে না থাকায় হতাশ নেইমার

Lionel messi. neymar jr., argentina, brazil, fotball
ফাইল ছবি

ব্রাজিল ফুটবল দলের অধিনায়ক

নেইমার তার এক সময়ের ক্লাব সতীর্থ লিওনেল মেসির আর্জেন্টিনা জাতীয় দলে না থাকাকে সমগ্র ফুটবলের জন্য দুঃখজনক বলে মনে করছেন। এবং তিনি খুবই আশাবাদী, মেসি অতি

শীঘ্রই আন্তর্জার্তিক ফুটবলে ফিরে আসবেন।

দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল ব্রাজিল আর্জেন্টিনা মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১২টায় এক প্রীতি ম্যাচে মুখোমুখি হবে। রাশিয়া বিশ্বকাপের পর থেকে মেসি জাতীয় দলে অনুপস্থিত এবং মেসির আন্তর্জার্তিক ফুটবলে ফেরা না ফেরা নিয়ে ফুটবল জগতে চলছে নানা গুঞ্জন। ২০১৮ বিশ্বকাপের পর গুয়াতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে যে দুটি প্রীতি ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা সে ম্যাচ দুটিতে ছিলেননা মেসি। আর সামনে ব্রাজিল ও ইরাকের বিপক্ষে ম্যাচের দলেও নেই লিওনেল মেসি।

যদিও নিজের সাবেক ক্লাব সতীর্থকে আর্জেন্টিনা দলে দেখবেন বলে আশা করছেন নেইমার।

নেইমার বলেন, “এটা ফুটবলের জন্য দুঃখজনক। দীর্ঘ সময় ধরে মেসির পুরোটা আমাদের পেতে হবে। সে যত বেশি খেলে, ফুটবলপ্রেমীদের জন্য তত ভালো।”

তিনি আরো বলেন, “আমি আমার সতীর্থদের সঙ্গে কথা বলেছি। আমি তাদের বলেছি যে পরের ম্যাচটা গুরুত্বপূর্ণ হবে। কারণ আমাদের প্রতিপক্ষ আর্জেন্টিনা। দারুণ সব খেলোয়াড় নিয়ে তারা অসাধারণ একটা জাতীয় দল। দারুণ সব খেলোয়াড়ের মুখোমুখি হতে পেরে আমরা খুশি। এটা ফুটবলকে আরও সুন্দর করে তোলে।”

“আমাদের অনেক নতুন খেলোয়াড় আছে। যারা এখানে আছে, তারা সবাই যোগ্য। দলের কাজে লাগার মতো অভিজ্ঞতা তাদের নিজেদের আছে। আশা করি, আমরা সেটা সর্বোচ্চ কাজে লাগাতে পারব। আর দলের জন্য নিজেদের সেরাটা দিতে পারব।”

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles