8.3 C
New York
Thursday, March 28, 2024

Buy now

রাজশাহীকে হারিয়ে প্রথম জয়ের দেখা পেলো মাহমুদউল্লাহর খুলনা

টানা চার ম্যাচ হারের পর বিপিএল ষষ্ঠ আসরে প্রথম জয় পেল মাহমুদউল্লাহর খুলনা টাইটান্স। তাদের দেওয়া ১২৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে রাজশাহীর ইনিংস শেষ হয় ১০৩ রানে। খুলনা জয় পেলো ২৫ রানে।

ছোট রান তাড়া করতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে রাজশাহী। ইনিংসের ব্যাটিং পাওয়ার প্লেতে ৩২ রান তুলতেই ফিরে যায় রাজশাহীর টপ অর্ডারের চার ব্যাটসম্যান। শুরুটা দলীয় ১ রানে ইভানের উইকেট দিয়ে। তাকে শূন্য রানেই বিদায় করেন জুনায়েদ খান। এরপর মমিনুলকে ব্যাক্তিগত ৭ রানে ফেরান মাহমুদউল্লাহ। ১৬ বল থেকে ২৩ রানে মিরাজ ও ২ রানে তাইজুলের শিকার হন সৌম্য। পরবর্তীতে রাজশাহীর হয়ে কোনো ব্যাটসম্যানই উইকেটে দাঁড়াতে পারেননি। এক পর্যায়ে ৭৪ রান তুলতেই ৮ উইকেট হারিয়ে বসে রাজশাহী।

শেষ দিকে আরাফাত সানি ও কামরুল ইসলাম রাব্বি দলের পরাজয়ের ব্যবধান কমান। রাব্বি ৯ বল থেকে ১৩ রান ও সানি ১৩ বল থেকে ১৫ রান করে আউট হলে শেষ হয় রাজশাহীর ইনিংস। ১৯.৫ বলে সবকটি উইকেট হারিয়ে ১০৩ রান করে তারা। খুলনা ম্যাচ জিতে নেন ২৫ রানে।

খুলনার হয়ে ২৬ রান দিয়ে ৩টি উইকেট নেন জুনায়েদ খান। ১০ রান দিয়ে ৩টি উইকেট নন তাইজুল। এছাড়া মাহমুদউল্লাহ ২টি ও ডেভিড ওয়াইস নেন ১টি উইকেট।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles