২০১৯ বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে অংশগ্রহণ করেছে ৭টি দল। গতকাল রাজধানীর নামী এক পাঁচতারকা হোটেলে দল গঠনের নিলামে অংশ নেয় তারা। এবারের নিলামে দলগুলো নাম-ডাক আর অভিজ্ঞতার চেয়ে যে ক্রিকেটাররা খেলার ভেতরে আছে আর ইনফর্ম পারফরম্যান্স ভালো তাদেরকেই বেশি গুরুত্ব দিয়েছে।

রাজশাহী বরাবরই দল গঠন করে তরুণ ক্রিকেটারদের নিয়ে। আর সেই তরুণদের দিয়েই চমক সৃষ্টি করে তারা। তবে এবারের বিপিএলে আগের সেই অবস্থান থেকে সরে এসেছে রাজশাহী। অনেকটাই তারকা বহুল দল গড়েছে এবার।

দলে যেমন আছে লিটন দাস, আফিফ, ফরহাদ রেজাদের মতো দেশি তারকারা। তেমনি আছে রবি বোপারা, জাজাই, ইরফানের মতো তারকা ক্রিকেটাররা।

চলুন দেখে নিই বঙ্গবন্ধু বিপিএলে কেমন দাঁড়ালো রাজশাহী রয়্যালসের স্কোয়াড।

রাজশাহী রয়্যালস: লিটন দাস, আফিফ হোসেন, আবু জায়েদ রাহি, ফরহাদ রেজা, রবি বোপারা (বি), হজরুতুল্লাহ জাজাই (বি), তাইজুল ইসলাম, অলক কাপালি, কামরুল ইসলাম রাব্বি, ইরফান শুক্কুর, মোহাম্মদ নওয়াজ (বি), মোহাম্মদ ইরফান (বি), মিনহাজুল আবেদীন আফ্রিদি, নাহিদুল ইসলাম।

দেশি ক্রিকেটারঃ লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, আবু জায়েদ চৌধুরী রাহি, ফরহাদ রেজা, তাইজুল ইসলাম, অলক কাপালী, কামরুল ইসলাম রাব্বি, ইরফান শুক্কুর, মিনহাজুল আবেদীন আফ্রিদী, নাহিদুল ইসলাম।

বিদেশি ক্রিকেটারঃ রোবি বোপারা (ইংল্যান্ড), হজরতুল্লাহ জাজাই (আফগানিস্তান), মোহাম্মদ নওয়াজ (পাকিস্তান), মোহাম্মদ ইরফান (পাকিস্তান)।

মন্তব্য: