বুধবার বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়া। এই ম্যাচে আন্দ্রে রাসেলের বলের আঘাতে আহত হয়েছেন অস্ট্রেলিয়ান ওপেনার উসমান খোয়াজাকে। তবে চোট গুরুতর নয় বলে জানা গেছে।

সাউদাম্পটন নার্সারি গ্রাউন্ডে এদিন ওয়েস্ট ইন্ডিজের ছুঁড়ে দেওয়া ২৩০ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নামে অস্ট্রেলিয়া। এ সময় রাসের করা ‘ঘাতক’ বাউন্সারে চোয়ালে গুরুতর আঘাত পান অজি ওপেনার খোয়াজা আহত ও অবসৃত হয়ে তৎক্ষণাৎ মাঠ ছাড়েন খোয়াজা। টিম ডাক্তার তাঁকে ড্রেসিংরুমে নিয়ে যান।

এরপর হাসপাতালে নিয়ে অজি ওপেনারের চোয়ালে স্ক্যান করানো হয়। তবে স্বস্থির বিষয় হলো স্ক্যানের রিপোর্ট দেখা যায় খোয়াজার চোট সেরকম গুরুতর নয়। ধারণা করা হচ্ছে খুব শীঘ্রই আবার তিনি মাঠের খেলার ফিরবেন পারবেন।

এদিন প্রস্তুতি ম্যাচে ওয়ার্নারের জায়গায় ব্যাটিং করতে আসেন খোয়াজা। তবে খেয়াজা ইনজুরি মাঠ ছাড়লেও জয় পেতে কোনো সমস্যা হয়নি অজিদের। অ্যারন ফিঞ্চ (৪২), স্টিভ স্মিথ (৭৬) ও শন মার্শের (অপরাজিত ৫৫) ব্যাটে ৩৮.৩ ওভারে তিন উইকেট হারিয়ে ম্যাচ বের করে নেয়।

এর আগে উইন্ডিজ টসে হেরে ব্যাট করতে নেমে ৪৬.২ ওভারে ২২৯ রানে অলআউট হয়ে যায়। এভিন লুইস (৫০) এবং কার্লোস ব্রাথওয়েটের (৬০) রান করেন।

সামনে বিশ্বকাপ, আপনি ক্রিকেট ভালোবাসেন কিন্তু নিজের প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছেননা! এমন ক্রিকেট প্রিয় মানুষগুলোর জন্য বিডি স্পোর্টস নিউজ নিয়ে আসলো সুবর্ণ সুযোগ। ক্রিকেট, ফুটবল অথবা যেকোনো খেলা নিয়ে bdsportsnews.com এ লিখতে চাইলে ইমেইলের মাধ্যমে যোগাযোগ করুন contact@bdsportsnews.com এই ঠিকানায়

মন্তব্য: