21.1 C
New York
Thursday, May 30, 2024

Buy now

অভিমান ভেঙে আন্তর্জাতিক ফুটবলে মেসি! আর্জেন্টিনার দল ঘোষণা

২০১৮ সালের ফুটলব বিশ্বকাপের পর স্বেচ্ছা-নির্বাসনের ইতি টেনে আবার জাতীয় দলে ফিরলেন আর্জেন্টিনার তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি। বৃহস্পতিবার (৭ মার্চ) বিষয়টি আর্জেন্টিনার ফুটবল ফেডারশেন থেকে নিশ্চিত করা হয়েছে।

চলতি মাসে ভেনেজুয়েলা ও মরক্কোর বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের জন্য ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। এই স্কোয়াডে ফিরেছেন মেসি ও ডি মারিয়া। তবে দুটি ম্যাচের একটি অংশ নেবেন মেসি।

মেসিকে অন্তর্ভুক্তির ব্যাপারে স্কালোনি বলেন, মেসিকে দলে ডাকা হয়েছে। সে একটি নাকি দুটি ম্যাচ খেলবে, এ বিষয়ে আমরা সিদ্ধান্ত নেবো। মেসি আসতে চেয়েছে আর এটা খুব গুরুত্বপূর্ণ একটা পদক্ষেপ। মেসি কতখানি খেলবে সে বিষয়ে আমি সিদ্ধান্ত নিব, অন্য কেউ নয়।

আর্জেন্টিনা স্কোয়াড

গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট), আগুস্তিন মার্চেসিন (ক্লাব আমেরিকা), হুয়ান মুসো (উদিনেসে), এস্তেবান আন্দ্রাদা (বোকা জুনিয়র্স)

ডিফেন্ডার: হের্মান পেস্সেইয়া (ফিওরেন্তিনা), গাব্রিয়েল মের্কাদো (সেভিয়া), হুয়ান ফইথ (টটেনহ্যাম), নিকোলাস ওতামেন্দি (ম্যানচেস্টার সিটি), নিকোলাস তাগলিয়াফিকো (আয়াক্স), ওয়াল্তার কান্নেমান (গ্রেমিও), মার্কোস আকুনা (স্পোর্তিং লিসবন), গনসালো মনতিয়েল (রিভার প্লেট), রেনসো সারাভিয়া (রেসিং ক্লাব), লিসান্দ্রো মার্তিনেস (ডিফেন্সা হুস্তিসিয়া)

মিডফিল্ডার: লেয়ান্দ্রো পারেদেস (জেনিত), গিদো রদ্রিগেস (আমেরিকা), জিওভানি লো সেলসো (রিয়াল বেতিস), মানুয়েল লানসিনি (ওয়েস্ট হ্যাম ইউনাইটেড), রবের্তো পেরেইরা (ওয়াটফোর্ড), আনহেল দি মারিয়া (পিএসজি), মাতিয়াস জারাকো (রেসিং ক্লাব), আইভান মার্কোনে (বোকা জুনিয়র্স), দোমিঙ্গো ব্লাঙ্কো (ডিফেন্সা হুস্তিসিয়া), রদ্রিগো দে পল (উদিনেসে)

ফরোয়ার্ড: লিওনেল মেসি (বার্সেলোনা), আনহেল কোররেয়া (অ্যাথলেটিকো মাদ্রিদ), পাওলো দিবালা (জুভেন্টাস), দারিও বেনেদেত্তো (বোকা জুনিয়র্স), লাউতারো মার্তিনেস (ইন্টার মিলান), মাতিয়াস সুয়ারেস (রিভার প্লেট), গনসালো মার্তিনেস (আতালান্তা ইউনাইটেড)

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles