বিশ্বকাপের দ্বাদশ আসরে সেমিফাইনালের আগেই বাদ পড়ে যায় বাংলাদেশ। আর এই টাইগার দলের অনেকেই দেশে ফিরেছেন। এরই মাঝে খবর এলো জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন কুমার দাস বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। এর আগে তার তিন সতীর্থ সাব্বির-মিরাজ এবং মোস্তাফিজ তাদের বিয়ের কাজটি সম্পন্ন করে বিশ্বকাপের উদ্দেশ্যে লন্ডনে পাড়ি জমিয়েছিলেন।

আর তাই শ্রীলংকার সফরে যাচ্ছেন না লিটন দাস। বিসিবির প্রধান টিম সিলেক্টর মিনহাজুল আবেদীন নান্নু আজ এই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘২৮ জুলাই লিটন কুমার দাসের বিয়ে। যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে তাকে নাও দেখা যেতে পারে।’

খবর নিয়ে জানা গেলো, লিটন দাস তার পরিবারের সম্মতিতেই বিয়ে করছেন। বিশ্বকাপের আগেই তার পিত-মাতা পাত্রী পছন্দ করে রেখেছিলো, এমনকি দিনক্ষণও পাকা করে রেখেছিলো। আর সে অনুযায়ী অর্থাৎ বেধে দেওয়া সময়ে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।

লিটন দাসের হুবু-বৌ শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের এমএসসি বিষয়ে অধ্যয়নরত। পারিবারিক সূত্রে জানা গেছে , বিশ্বকাপের আগেই লিটন দাস দিনাজপুর শহরের দেবশ্রী বিশ্বাস সঞ্চিতার সঙ্গে আংটি বদল করে রেখেছিলেন।

এ ব্যাপারে বিসিবির নির্বাচক আরো জানান, ‘ননস্টপ খেলার কারণে সাকিব খুবই টায়ার্ড। তাছাড়া পবিত্র হজ করতে যাবেন তিনি। সে জন্য তাকেও ছুটি দেওয়া হয়েছে।’

মন্তব্য: