সকল যুব-হৃদয় জয় করা প্রিয়ার ক্র্যাশ কে জানেন কি!

priya prakash varrier, sachin tendulkar, bdsportsnews

যার চোখের ইশারায় তৈরি হওয়া সম্মোহনে এখনও মাতাল ইন্টারনেট দুনিয়া। ২৮ সেকেন্ডের সেই ক্লিপটি সোশ্যাল মিডিয়া জুড়ে এখনওতো শেয়ার চলেছেই বরং তার সঙ্গে যোগ হয়েছে আরও একটি। ওই সামান্য সময়ে এমন করে ভ্রু-ভঙ্গি ও চোখ টিপ দিয়ে মনের ভাব তার আগে কে-ই বা এতো সুন্দর করে বোঝাতে পেরেছে? কিন্তু, শুনলে অবাক হবেন বিশ্বকে মুগ্ধ কোরা সেই প্রিয়াই তার স্বপ্নের নায়ককে দেখে মুগ্ধ। মনে প্রশ্ন আসছি কি কে প্রিয়া প্রকাশের সেই স্বপ্নের নায়ক?

সম্প্রতি টুইটারে প্রিয়া তার সহ-অভিনেতা রোশন আবদুল রাহুফ সহ এমন একজন মানুষের ছবি শেয়ার করেছেন যাঁকে ক্রিকেট দুনিয়া চেনে এক নাম। আর কেউ নন, তিনি ক্রিকেট রূপকথার আদি ও আকৃত্রিম নায়ক শচীন টেনডুলকার।

শচীনের সাথে প্রিয়ার মোলাকাত হয়েছে আইএসএলে শচীনের দল কেরালা ব্লাস্টার্সের স্পেশালিটি বক্সে। ছবিটিতে শচীনকে দেখে প্রিয়ার দু’চোখে উপচে পড়া হাসি ও চাপা উত্তেজনার ছাপ স্পষ্ট। শচীনের সামনে প্রিয়া দাড়িয়ে আছে এক অষ্টাদশী কলেজ ছাত্রীর সারল্য নিয়ে। সাথে থাকা সহ অভিনেতা রোশনের চোখেমুখের অভিব্যক্তিও একই কথা বলছে। যদিও সদ্য তারকা খ্যাতির শীর্ষে ওঠা প্রিয়ার ছবি মুক্তির অপেক্ষায় আছে সকলে কিন্তু প্রিয়াকে দেখে মনে হচ্ছিলো স্বপ্নের নায়ককে সামনে দেখে সদ্যপ্রাপ্ত তারকা-স্টেটাসের কথা বেমালুম ভুলেই গেছেন তিনি।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *