বাংলাদেশ দলের ক্রিকেটারদের এমন কয়েকটি মজার অভ্যাসের কথাই সাকিব ও তামিমের কাছে জানতে চেয়েছিলো আইসিসি। বাংলাদেশ ক্রিকেট দল সবসময়ই একটা পরিবারের মতো। একজনের সাথে অন্যজনের সম্পর্কটা তাই ভ্রাতৃত্বের। দুষ্টামি-খুনসুটি আর হই-হুল্লুড়ে মেতে থাকতেই বেশি পছন্দ করেন দলের ক্রিকেটাররা। ক্রিকেটারদের প্রায় সবারই একেবারে ভিন্ন ভিন্ন কিছু অভ্যাসও রয়েছে, যা অন্যজনের মধ্যে নেই। যা জানেন দলের অন্য সদস্যরা।

তারা দু’জন জানিয়েছেন দলের ভেতরকার বেশ কিছু মজার তথ্যও। সাকিব ও তামিম এই দুইজনের কাছেই করা হয়েছিলো মজার এক প্রশ্ন। বাংলাদেশ দলের ক্রিকেটারদের মধ্যে কে সবসময়ই দেরি করে আসেন টিম বাসে?

দুজনের উত্তরই এক ব্যক্তি। সাকিব-তামিমের কাছে করা এই প্রশ্নের জবাব জানলে চমকে উঠবেন আপনিও। বাংলাদেশ দলের টিম বাসে সবসময় লেট করে আসা ক্রিকেটারটি আর কেউ নন, খোদ অধিনায়ক মাশরাফি!

শুনে যে কারোরই চমকে উঠার কথা। যে মানুষটা খেলার মাঠে এতো সিরিয়াস তিনিই কিনা টিম বাসে আসেন সবার চেয়ে দেরি করে! কিন্তু সাকিব-তামিম এমন মজার প্রশ্নের উত্তরে তো বলেছেন তার নামই।

এই দু’জনের কাছে করা প্রশ্নগুলোর মধ্যে আরো একটি মজার ছিলো, বাংলাদেশ দলে সবচেয়ে বেশি সেলফিবাজি করতে পছন্দ করেন কে? তামিমের উত্তর ‘দলের সবাই’ হলেও, সাকিব জানিছেন তরুণ অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজই নাকি সবচেয় বেশি সেলফি তুলতে পছন্দ করেন।

মন্তব্য: