23.6 C
New York
Thursday, July 7, 2022

Buy now

সাব্বিরকে দলে নেয়ার জন্য জোর দাবি করেছি সেটা ঠিক নয়: মাশরাফি

মাশরাফির জোর দাবিতেই অফ ফর্মে থাকা ৬ মাসের জন্য নিষিদ্ধ ক্রিকেটার সাব্বির রহমান আসন্ন নিউজিলান্ড সিরিজে দলে জায়গা পেয়েছে। সংবাদ সম্মেলনে এমনটাই বলেছিলেন বিসিবি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

নান্নু বলেছিলেন, “সাব্বিরের পারফর্মেন্স, আমি পরিস্কার করে দেই। এটা সম্পূর্ণ আমাদের অধিনায়কের পছন্দের বিষয়। ও খুব জোরালো ভাবে আমাদেরকে দাবি জানিয়েছে এবং আমরা দুজনই এই পক্ষে এগ্রি করেছি। ওরা এমন একজনকে চাচ্ছে যারা লোয়ার মিডল অর্ডারে ফাস্ট বোলারকে সামলাতে পারবে। বিশ্বকাপের প্ল্যান করে, নিউজিল্যান্ডের প্ল্যান করেই ওকে নেয়া হয়েছে। দেখা যাক, অধিনায়ক যথেষ্ট আত্মবিশ্বাসী তার ব্যাপারে। আমিও আশাবাদি সে ফিরে আসবে।”

এই বিষয়টি নিয়ে যখন সোশ্যাল মিডিয়া গরম তখন অনেকের মনেই প্রশ্নের ফোয়ারা। সত্যিই কি তাই! আসলেই কি মাশরাফি জোর করে দলে রেখেছেন সাব্বিরকে। তখনই নতুন আর একটি উত্তর আসলো স্বয়ং মাশরাফির পক্ষ থেকে।

বাংলাদেশ ওয়ান ডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা জানালেন, ‘শুধু আমার ইচ্ছেতেই সাব্বির নিউজিল্যান্ড সফরের দলে জায়গা পায়নি। এটা আসলে টিম ম্যানেজমেন্ট ও নির্বাচক সবার সিদ্ধান্ত। আমি শুধু মতামত দিতে গিয়ে সাব্বিরের পক্ষে যুক্তি দিয়েছি। কিন্তু আমি জোর করে সাব্বিরকে দলে নেয়ার দাবি করেছি, সেটা ঠিক নয়।’

অন্যদিকে, বিসিবির ডিসিপ্লিনারি কমিটির চেয়ারম্যান শেখ সোহেল জানালেন নতুন তথ্য। তিনি নাকি সাব্বিরের শাস্তির ব্যাপারে কিছুই জানেন না, ‘আমি যতটুকু জানি, সাব্বির ছয় মাসের নিষেধাজ্ঞায় আছে। এখন আমি শুনছি তার নিষেধাজ্ঞার মেয়াদ কমানো হয়েছে। তার শাস্তি কমার ব্যাপারে আমি কিছু জানি না। তবে হ্যাঁ, সাব্বির যদি বিসিবি সভাপতির কাছে শাস্তি কমানোর আবেদন করে থাকেন তবে বিষয়টি ভিন্ন।’

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,381FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles