বিপিএল ষষ্ঠ আসরের ঢাকা পর্বের খেলা শেষ হয়েছে। আজ থেকে সিলেটে শুরু হচ্ছে দ্বিতীয় পর্বের খেলা। দিনের প্রথম খেলায় মাঠে নামছে খুলনা টাইটান্স ও রাজশাহী কিংস। খেলাটি শুরু হবে দুপুর ১-৩০ মিনিটে। দিনের দ্বিতীয় খেলায় মাঠে নামবে সিলেট সিক্সার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। খেলাটি শুরু হবে সন্ধ্যা ৬-৩০ মিনিটে। দুটি খেলাই সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা ও গাজী টিভি।

আসরে চারটি ম্যাচ খেলে ফেললেও এখনো জয় পায়নি খুলনা। তবে খুলনার একাদশে আজ যোগ দিচ্ছেন লাসিথ মালিঙ্গা। যা দলটির শক্তি বাড়াবে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলোয়াড় নিলাম তালিকায় ‘এ’ ক্যাটাগরিতে থাকা মালিঙ্গাকে দেড় লাখ ডলারে কিনেছিল টাইটানসরা।

অন্যদিকে রাজশাহী চলতি আসরে চার ম্যাচ থেকে দুটি জয় তুলে নিয়েছে। শেষ ম্যাচে তারা মাশরাফির রংপুর রাইডার্সকে ৫ রানে হারিয়ে আত্ববিশ্বাসের তুঙ্গে রয়েছে। তারা এখণ টেবিলের পঞ্চম স্থানে রয়েছে।

এদিকে রাতের খেলায় সিলেট সিক্সার্সের মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। সিলেট ৩ ম্যাচ থেকে ১ টি জয় পেয়েছে। আজ তারা জয় পেতে মরিয়া। তাই আজ তাদের একাদশে আসতে পারে বেশ কয়েকটি পরিবর্তন।

চার ম্যাচে দুটি জয় নিয়ে টেবিলের চতুর্থ স্থানে কুমিল্লার অবস্থান। দলটি শেষ ম্যাচে মুশফিকের চিটাগং ভাইকিংসের বিপক্ষে হেরে সিলেটে এসেছে। তবে দলটির হয়ে ভালো ফর্মে আছে শাহীদ আফ্রিদি। তিনি আজ সিলেটের বিপক্ষে দলের হয়ে বড় অবদান রাখতে পারেন।

মন্তব্য: