সোশ্যাল মিডিয়ায় নতুন ঝড়, সত্যিই কি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন গেইল?


ক্রিকেটের কিংবদন্তি তারকা ক্রিস গেইলের কথা আমরা কে না জানি। ক্রিকেটের বিনোদন বলে খ্যাত গেইল মাঠের ভিতরে যেমন আক্রমণাত্মক আবার মাঠের বাইরে ঠিক তেমনি আমুদে। এই ক্যারিবিয়ান দৈত্য কখনো আলোচনায় আসেন ক্যামেরার সামনে সঞ্চালিকাকে ডেটিংয়ে যাওয়ার প্রস্তাব দিয়ে আবার কখনোবা কার্নিভ্যালে বান্ধবীর সঙ্গে অদ্ভুত নাচ নেচে।

তার ভ্যারিফাইড ফেইসবুক এবং ইনস্টাগ্রাম একাউন্টে কিছুদিন আগে পোস্ট করা একটি ছবি সবসময় আলোচনায় থাকা গেইলকে নতুন করে আবারো আলোচনায় নিয়ে এসেছে।
ছবিতে তাকে দেখা যায় আর তা হলো, মধ্যপ্রাচ্য ও আফ্রিকান মুসলমানদের মতো জোব্বা ও মাথায় টুপি পরা অবস্থায়। আর এই ছবিতে তাকে দেখা যায় ‘লাভ সাইন’ দিয়ে দাঁড়িয়ে আছেন এবং পোস্টটিতে লিখেছেন: ‘পবিত্র ভালোবাসা’।

#BlessedLove

A post shared by KingGayle 👑 (@chrisgayle333) on


আর এ নিয়ে পুরো ইন্টারনেট দুনিয়ায় শুরু হয়ে গেছে তোলপাড়। ফেসবুকে তার এই ছবিতে লাইক পড়েছে ৫৬ হাজারেরো বেশি এবং কমেন্ট পড়েছে প্রায় আটশোর মতো। অন্যদিকে ইনস্টাগ্রামে তার পোস্টে লাইক পড়েছে ১ লাখ ৩৫ হাজারেরও বেশি এবং কমেন্টের সংখ্যা ছাড়িয়ে গেছে হাজারের ঘর।

ওয়াসীম কালিদীন নাম এক ফেসবুক ব্যাবহারকারী বলেছেন ‘‘ স্বাগতম আপনাকে শান্তির ধর্মে।” আব্দুল্লাহ পিক নাম আর একজন বলেছেন ‘‘ মাশাল্লাহ, স্বাগতম ইসলাম ধর্মে “। তবে, এই ব্যাপারে ক্রিস গেইলের পক্ষে থেকে কোনো উত্তর পাওয়া যায়নি।

কিছুদিন আগে এইপিএলের নিলামের শেষ পর্যায়ে এসে দল পেয়েছেন গেইল। তাছাড়াও, কিছুদিন আগে বিপিএলে রংপুর রাইডার্সকে চ্যাম্পিয়ন হতে সাহায্য করা প্রধান খেলোয়াড় গেইল ফাইনালেও উপহার দিয়েছিলেন দারুন একটি ইনিংস।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *