বিকেএসপির মাঠে সৌম্যের ব্যাটে ঝড়

soumya sarker,bangladesh,cricket, bd sports news
ধারাবাহিক ভাবে বাজে খেলার কারণে জাতীয় দল থেকে বাদ পড়া সৌম্য সরকার প্রিমিয়ার ক্রিকেট লিগে ঝড় তুলেছেন ব্যাটিং, বোলিং দুইদিকেই। বল হাতে ২ উইকেট সহ ব্যাট হাতে অপরাজিত ৮৯ রানের ম্যাচজয়ী ইনিংস খেলে লিগে গতবারের চ্যাম্পিয়ন গাজী ক্রিকেটার্সকে হারানোর মূল নায়ক ছিলেন তিনিই। তার অলরাউন্ড পারফরম্যান্সের উপর ভর করেই গতবারের চ্যাম্পিয়ন গাজী ক্রিকেটার্সকে হারিয়েছে সৌম্য সরকারের অগ্রণী ব্যাংক।

টস জিতে আগে ফিল্ডিং বেছে নেওয়া অগ্রণী ব্যাংকের বোলারদের সামনে এদিন দাঁড়াতেই পারেনি গাজীর ব্যাটসম্যানরা। স্কোরবোডে মাত্র ১৭৬ রান তুলতেই শেষ হয়ে যায় গাজী ক্রিকেটার্সের ইনিংস। ২৭ রানের খরচায় ২ টি করে উইকেট নিয়েছেন অগ্রণীর তিন বোলার আবদুর রাজ্জাক, আল-আমিন হোসেন ও সৌম্য সরকার।

গাজীর ব্যাটিং বিপর্যয়ের দিনে ওপেনার মেহেদী হাসানের সর্বোচ্চ ৪১, শফিউল হায়াত ৩৩ ও রজত ভাটিয়ায়ার ৩১ রানের পাশাপাশি শেষের দিকে আবু হায়দারের ১৫ রানের সংগ্রহটাও দলের স্কোর খুব একটা বাড়াতে পারেনি।

এই অল্প রানের টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ২৮ রানে ওপেনার আজমীর আহমেদ ও ৩৮ রানে শাহরিয়ার নাফীসকে হারিয়ে কিছুটা বিপদে পড়লেও সব শঙ্কা উড়ে যায় সৌম্য সরকারের ব্যাটে। এদিন বিকেএসপির মাঠে ঝড় তোলা সৌম্য সরকার ৭টি চার ও ৪টি ছক্কায় ১২২ বলে করেছেন ৮৯ রান।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *