Soumya Sarkar,imrul kayes, bd sports news, bd sports, sports news
এশিয়া কাপের সুপার ফোরের বাকি ম্যাচগুলোতে খেলার উদ্দেশ্যে দলের সাথে যোগ দিতে আগামীকাল সন্ধ্যায় আরব-আমিরাতের উদ্দেশ্যে উড়াল দিচ্ছেন সৌম্য সরকার এবং ইমরুল কায়েস। শেষ পর্যন্ত এশিয়া কাপে ওপেনারদের টানা ব্যর্থতায় বিসিবি নির্বাচকদের আস্থা হারিয়েছেন তারা।

ভারতের বিপক্ষে এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচেও চরম ভাবে ব্যর্থতায় পর্যবসিত হয়েছেন দুই ওপেনার লিটন দাস ও নাজমুল হোসেন শান্ত। আগের দিন আফগানিস্তানের বিপক্ষেও ব্যর্থ হয়েছিলেন এই দুজন।

গত বছরের অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সফরে ইমরুল কায়েস সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন। যদিও ব্যাটসম্যানদের চরম ব্যর্থতা সে সফরকে স্মরণীয় করে রেখেছে তবু সে আসরে ততটা খারাপ করেননি কায়েস। ফিফটিও করেছিলেন একটি ওয়ানডেতে।
imrul kayes, bd sports news, bd sports, sports news
যদিও ‘এ’ দলের হয়ে আয়ারল্যান্ড সফরে ডাক পড়েছিল ইমরুলের, কিন্তু যেতে পারেননি পারিবারিক সমস্যার কারণে। আর সে কারণে তার শরীরী ভাষায় সন্তুষ্ট নয় দল এমন কথা বলা হয়েছিল অনানুষ্ঠানিকভাবে। ওপেনারদের ক্রমাগত ব্যর্থতায় আবার তার দুয়ারেই ছুটতে হলো বিসিবিকে।
Soumya Sarkar, bd sports news, bd sports, sports news
যদিও সৌম্যকে নিয়ে যথেষ্ট চেষ্টা করেছিল বিসিবি কিন্তু তার প্রতিদান দিতে পারেননি তিনি। তার শেষ ৭ ওয়ানডেতে দুই অঙ্ক ছুঁতে পেরেছেন কেবল মাত্র একবার। এমনকি ঘরোয়া ক্রিকেট বা ‘এ’ দলের হয়ে করতে পারেননি ভালো কিছু জাতীয় দলের বাইরে থাকার সময়টাতেও।

সৌম্য ও ইমরুল ঢাকা ছাড়বেন শনিবার সন্ধ্যায়। আর পরদিনই আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের ম্যাচ আবু ধাবিতে।

মন্তব্য: