23.1 C
New York
Tuesday, July 5, 2022

Buy now

স্ত্রীর কথা রাখতে গিয়ে সত্যিই কি বার্সেলোনা ছাড়ছেন মেসি!

lionel messi, barcelona, argentina, bd sports news, bdsportsnews
ভালোবাসার জন্য মানুষ কত কিছুই না করে। যুগে যুগে প্রেম ভালোবাসা নিয়ে কত উদাহরণ যে সৃষ্টি হয়েছে তার কোনো ইয়ত্তা নেই। মমতাজ শাজাহান থেকে কত শত প্রেমের উধারণই না আমরা জানি কেউ কি ফেলতে পেরেছিলেন প্রিয়তমা অর্ধাঙ্গীনীর কথা!

সংবাদমাধমে খবরে এসেছে স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোকে নাকি কথাও দিয়ে রেখেছেন মেসি এবার চ্যাম্পিয়ন্স লিগ জিতলেই মৌসুম শেষে আর্জেন্টিনা চলে যাবেন। সাংবাদিক ডন বালোনের মার্কোস রদ্রিগেজের এমনটাই দাবি করেছেন। তার মোতে মেসি ইতিমধ্যেই নাকি তার কাছের মানুষদের বার্সেলোনা ছাড়ার কথা জানিয়ে দিয়েছেন। আর এই ফরোয়ার্ড নাকি অনেকবারই বলেছেন, এবারে আর্জেন্টিনা ফিরতে চান তিনি। তাছাড়া, মেসির স্বপ্ন তিনি ছোটবেলার ক্লাব নিউ ওয়েলসের এর জার্সি পরে নিজের দেশ আর্জেন্টিনার মাঠে খেলবে।

তবে, মেসির বার্সেলোনা ত্যাগ আর আর্জেন্টিনা গমন এই বিষয়ে এখনো স্পষ্ট করে তিনি কোথাও জানাননি। হয়তো তিনি সময়ের অপেক্ষায় আছেন। তবে একটা ব্যাপার স্বীকার না করলেই নয় যে, মেসির ইচ্ছের পথে এবারের বিশ্বকাপ বাধা হয়ে উঠতে পারে। কারণ, জনপ্রিয় এই ফরোয়ার্ড তাঁর দেশের বাইরের ক্লাবের খেলায় যত শিরোপা অর্জন করেছেন। দেশের ক্ষেত্রে এমনটা হয়নি। তাই এবারের বিশ্বকাপে নিজের দেশের হয়ে শিরোপা না এনে দিতে পারেন হয়তো আর্জেন্টিনার সমর্থকদের সমালোচনার তীর ছুটে আসবে তাঁর দিকে। তাছাড়া, বিশ্বকাপ না জিতিয়ে দেশে ফেরাটা আর্জেন্টিনার ভক্তরা খুব একটা ভালো চোখে দেখবে না অন্তত এই ২০১৮-১৯ মৌসুমে তো নয়ই। সেই জন্য মেসির দেশে ফেরা না ফেরা অনেকটাই নির্ভর করছে তার জাতীয় দলের সতীর্থদের উপর।

একটা কথা না বললেই নয়, জনপ্রিয় এই ফুটবল তারকা তাঁর সম্পূর্ণ ক্যারিয়ারে নিজের দলকে সবসময়ই নিজের পুরোটা দেয়ার চেষ্টা করে এসেছেন। সে জন্যই তিনি বলেছেন, আর্জেন্টিনার ফুটবলে তিনি একেবারে বুড়ো বয়সে ফিরতে চান না। বরং এমন বয়সে ফিরতে চান, যখন ফুটবলে তাঁর অনেক কিছুই দেয়ার থাকবে।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,376FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles