বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ২০১৯-২০ মৌসুম মাঠে গড়াচ্ছে ডিসেম্বরে। এই আসরে খুলনা টাইটান্সের দলে নাম লেখালেন সাবেক অজি অলরাউন্ডার শেষ ওয়াটসন। দলটির ব্যবস্থাপনা পরিচালক কাজী ইনাম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খুলনা টাইটানস কর্তৃপক্ষ শেন ওয়াটসনকে দলে ভেড়াতে পেরে বেশ আনন্দিত। তিনি একজন সত্যিকারের চ্যাম্পিয়ন। দেশ ও বিশ্বজুড়ে খেলা ফ্র্যাঞ্চাইজি দলগুলোর হয়ে অনেক শিরোপা জিতেছেন তিনি। শিরোপা জয়ের তার এই অভিজ্ঞতায় আমাদের দলের জন্য বিশেষ ভূমিকায় পালন করবে।

টি-২০ ক্রিকেটে ৮ হাজারেরও বেশি রান ও ২৩১ উইকেটের ওয়াটসন আজ এক ভিডিও বার্তায় বলেন, এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে খুলনা টাইটানসে যোগ দিতে পেরে আমি বেশ আনন্দিত। আগে থেকেই বিপিএলে খেলার ইচ্ছে ছিল আমার। সেটি এবার পূরণ হতে চলেছে। বিপিএলে অনেক তারকারা খেলে থাকেন। বাংলাদেশি তারকাদের সঙ্গে বিশ্ব ক্রিকেটের মহাতারকারা এখানে যোগ দেন। অবশেষে যোগ দিলাম এই বিশেষ টুর্নামেন্টে।

তিনি আরো বলেন, আরেকটি আকর্ষণীয় বিষয় হচ্ছে বাংলাদেশের ক্রিকেট প্রেমীদের সামনে খেলা। খুলনার কোচ ও টিম ম্যানেজমেন্ট চেষ্টা করছে একটি শক্তিশালী দল গড়ার। আশা করি আমরা এইবার শিরোপা ঘরে তুলতে পারব, যেটির জন্য অপেক্ষা করা হচ্ছে দীর্ঘদিন ধরে।

ধারণা করা হচ্ছে এবার খুলনা টাইটান্স তাদের আইকনে পরিবর্তন আনতে যাচ্ছে। প্রথমবারের মতো তারা আইকন হিসেবে তামিম ইকবাল খানকে দলে ভেড়ানোর গুঞ্জন রয়েছে।

মন্তব্য: