17.5 C
New York
Wednesday, May 1, 2024

Buy now

দেখে নিন চট্টগ্রাম টেস্টে বাংলাদেশের স্কোয়াড

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত এই দুই টেস্টের প্রথমটির জন্য ১৬ সদস্যের স্কোয়াডের ঘোষণা এসেছে।

বিসিবি নির্বাচকরা স্কোয়াডে রাখেননি তাসকিন আহমেদকে। তবে প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন ডানহাতি মিডল অর্ডার ব্যাটার মাহমুদুল হাসান জয় ও ডানহাতি পেসার রেজাউর রহমান রাজা।

আগামী ২৬ নভেম্বর থেকে চট্টগ্রাম টেস্ট শুরু হবে। এরপর ঢাকা টেস্ট শুরু হবে ৪ ডিসেম্বর থেকে। চোটের কারণে প্রথম টেস্টে তাসকিনকে না রাখা হলেও সাকিব আল হাসানকেও রাখা হয়েছে। তবে সাকিবের খেলা নির্ভর করছে তার ফিটনেসের ওপর।

দুই নতুন মুখ ছাড়াও স্কোয়াডে রয়েছেন এখনও পর্যন্ত টেস্ট না খেলা ইয়াসির আলি রাব্বি। তবে এর আগেও টেস্ট স্কোয়াডে ডাক পেয়েছেন চট্টগ্রামের এ তরুণ ডানহাতি মিডলঅর্ডার ব্যাটার।

একনজরে চট্টগ্রাম টেস্টে বাংলাদেশের স্কোয়াড : মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন দাস, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী, ইয়াসির আলী, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রেজা ও সাকিব আল হাসান (ফিট থাকা সাপেক্ষে)।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles