14.6 C
New York
Saturday, April 27, 2024

Buy now

ডিপিএল টি-টুয়েন্টি লীগের সূচনায় শাইনপুকুরের জয়

আজ থেকে শুরু হলো ডিপিএল টি-টুয়েন্টি লীগ। সকালে বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে শুরু হয় নি শাইনপুকুর-রূপগঞ্জের ম্যাচটি। পরে আবহাওয়া অনুকূলে আসার পর ম্যাচটি ১৩ ওভারে সংক্ষিপ্ত করা হয়।

প্রথমে ব্যাট করতে নামে লিজেন্ডস অব রূপগঞ্জ। রূপগঞ্জের দুই ওপেনার সালাহউদ্দিন পাপ্পু ১৭ বলে ১৪ এবং মোহাম্মদ নাইম ১৯ বলে ১৯ রান করে আউট হন। সেই সাথে বাকি ব্যাটসম্যানরাও সে রকম সুবিধা করতে পারেননি। তবে শাহরিয়ার নাফীস ২৪ বলে ৪৬ রানের ঝড়ো ইনিংস খেলে দলকে চাঙ্গা করেন। তাঁর ইনিংসে ছিল ২ টি চার ও ৪ টি ছয়ের মার। শেষে অধিনায়ক নাইম ইসলামে ৪ বলে ১৫ রানের ছোট ক্যামিওতে ১১৫ রানের সংগ্রহ পায় রূপগঞ্জ। শাইনপুকুরের হয়ে সোহরাওয়ার্দী শুভ ও সুজন হাওলাদার দুইটি করে উইকেট পেয়েছেন।

বিরতির পর ব্যাটিং করতে নামে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের দুই ওপেনার সোহরাওয়ার্দী শুভ ও সাব্বির হোসেন। সোহরাওয়ার্দী ১৬ রান ও সাব্বির ৩২ রান করে প্যাভিলিয়নে ফিরে যান। এরপরে অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুবও বেশি সুবিধা করতে পারেননি। তাকে ৮ রান করেই ফিরে যেতে হয় সাজঘরে।

ক্রমেই জটিল হয়ে যাওয়া ম্যাচটির হাল ধরেন শুভাগত হোম চৌধুরী। তার ১০ বলে ৩২ রানের ঝড়ো ইনিংসে দলের হেলে পড়া নৌকাটি আবার সমান গতিতে চলতে থাকে। তাঁর ইনিংসে ছিল দুইটি চার ও তিনটি ছয়। এরপর শুভাগত ও ধীমান ঘোষের উইকেট পরে যাওয়ার পর কিছুটা সময় খারাপ কাটলেও হৃদয় ও দেলোয়ার তাদের সেরাটা দিয়ে দলকে পৌঁছে দেয় জয়ের চূড়ান্তে।

তবে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের সবচেয়ে বড় চমক ছিল শেষ ওভারে ২ বলে দেলোয়ারের ১০ রান। ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন শুভাগত হোম।

সংক্ষিপ্ত স্কোর:-

লিজেন্ডস অব রূপগঞ্জ: ১১৫/৫ (পাপ্পু ১৪, নাইম ১৯, নাফীস ৪৬, মারুফ ৬, জাকের ১১, মুক্তার ০, নাইম ১৫; সোহরাওয়ার্দী ২/১২, সুজন ২/২৩, হামিদুল ১/১৬)

শাইনপুকুর ক্রিকেট ক্লাব: ১১৭/৫ ( সাব্বির হোসেন ৩২, সোহরাওয়ার্দী ১৬, আফিফ ৮, শুভাগত ৩২, ধীমান ঘোষ ৬, তৌহিদ হৃদয় ৯, দেলোয়ার ১০; শহীদ ১/২৯, আসিফ ১/১৪, মুক্তার ১/২৫, নাবিল ১/২৭)

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles