13 C
New York
Thursday, May 2, 2024

Buy now

ড্রয়ের দিকে এগোচ্ছে এজবাস্টন টেস্ট!

পাঁচ ম্যাচের অ্যাসেজ সিরিজে এজবাস্টনে প্রথমটি ড্রয়ের দিকে এগিয়ে যাচ্ছে। সোমবার শেষ দিনে দ্বিতীয় ইনিংসে ম্যাচ জীততে ইংল্যান্ডের প্রয়োজন ৩৮৫ রান। অস্ট্রেলিয়ার ১০ উইকেট।

প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার ২৮৪ রানের বিপরীতে ইংলিশরা তাদের প্রথম ইনিংসে করেছিল ৩৭৪ রান। ফলে প্রথম ইনিংস থেকে পাওয়া ৯০ রানের লিডের সুবাদে ইংল্যান্ডের সংগ্রহ দাঁড়ায় ৩৯৮ রানের।

অস্ট্রেলিয়ার ৩৯৮ রান তাড়া করতে নেমে বিনা উইকেটে ১৩ রান তুলেছে স্বাগতিক ইংল্যান্ড। ররি বার্নস ৭ ও জেসন রয় ৬ রানে অপরাজিত থেকে দিন শেষ করেছেন।

রবিবার ম্যাচের চতুর্থ দিনে আগের দিনের ৩ উইকেটে ১২৪ রান নিয়ে দিনের খেলা শুরু করে অজিরা। ৭ উইকেটে ৪৮৭ রান তুলে দ্বিতীয় ইনিংসটি ঘোষণা করে দলটি। এমন রানের পাঁহাড় গড়তে অস্ট্রেলিয়ার হলে ব্যাট হাতে জাদু ছড়িয়েছেন স্টিভেন স্মিথ।

প্রথম ইনিংসে ১৪৪ রানের ইনিংস খেলা স্মিথ দ্বিতীয় ইনিংসে খেলেছেন ১৪২ রানের ইনিংস। এটি তার ২৫তম টেস্ট ফিফটি। দিনের শুরুতে স্মিথকে সঙ্গ দেওয়া ট্রভিস হেড ৫১ রান করে প্যাভিলনে ফিরে যান।

পঞ্চম উইাকেট রুপে স্মিথের বিদায়ের পর সেঞ্চুরি তুলে নেন ম্যাথু ওয়েড। ১১০ রানের ইনিংস খেলে ছয় বছর পর অধরা সেঞ্চুরির দেখা পান তিনি।
সাত নম্বরে নেমে টিম পেইন খেলেছেন ৩৪ রানের ইনিংস। ইনিংস ঘোষণার সময় জেমস প্যাটিনসন ৪৭ ও প্যাট কামিন্স ২৬ রানে অপরাজিত ছিলেন।
দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ডের হয়ে ৮৫ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন বেন স্টোকস। ১৩০ রান খরচ করে ২টি উইকেট নিয়েছেন মঈন আলি। এছাড়া একটি করে উইকেট দখল করেন স্টুয়ার্ট ব্রড ও ক্রিস ওকস।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles