12.7 C
New York
Tuesday, April 30, 2024

Buy now

ঢাকায় নেমেই ব্রাভো বললেন, চ্যাম্পিয়ন এসে গেছে

বাংলাদেশ প্রিমিয়ার লিগের অষ্টম আসরে অলরাউন্ডার সাকিব আল হাাসনের ফরচুন বরিশালের হয়ে মাঠ কাঁপাতে ঢাকায় পৌঁছেছেন ক্যারিবীয় অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো।

সোমবার (১৭ জানুয়ারি) বিকেলেই ঢাকায় এসে পৌঁছান এই ক্যারিবীয় অলরাউন্ডার। ঢাকা নেমেই এক ভিডিও বার্তায় বিপিএল সমর্থক, বিশেষ করে বরিশাল ফরচুন সমর্থকদের উদ্দেশ্য করে ব্রাভো ঘোষণা দিলেন, চ্যাম্পিয়ন এসে গেছে।

ভিডিও বার্তায় ব্রাভো বলেন, ‘হ্যালো গাইজ, চ্যাম্পিয়ন এসে গেছে এখানে। বিপিএল ২০২২ আসরে খেলতে মুখিয়ে আছি। ফরচুন বরিশালের হয়ে খেলতে আমি এখন ঢাকায়।’

ডোয়াইন ব্রাভো গত বিশ্বকাপেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন। তবে এখনো খেলে যাচ্ছেন ফ্রাঞ্চাইজি ক্রিকেট।

বরিশাল ফরচুনে ডোয়াইন ব্র্যাভো ছাড়াও বিদেশীদের মধ্যে রয়েছেন, ক্রিস গেইল, মুজিব উর রহমান, ওবেদ ম্যাককয়, আলজারি জোসেফ, নিরোশান ডিকভেলা ও জ্যাকব বেনেডিক্ট লিনটট।

এক নজরে দেখে নিন ফরচুন বরিশাল এর স্কোয়াড-
দেশি ক্রিকেটার-সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান রানা, ফজলে মাহমুদ রাব্বি, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন ইমন, ইরফান শুক্কুর ও সানজামুল ইসলাম।

বিদেশি ক্রিকেটার-মুজিব-উর রহমান (আফগানিস্তান), ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ), ওবেদ ম্যাককয় (ওয়েস্ট ইন্ডিজ), আলজারি জোসেফ (ওয়েস্ট ইন্ডিজ), নিরোশান ডিকভেলা (শ্রীলঙ্কা), ডোয়াইন ব্রাভো (ওয়েস্ট ইন্ডিজ), মুনিম শাহরিয়ার ও জ্যাকব বেনেডিক্ট লিনটট (ইংল্যান্ড)।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles