24 C
New York
Thursday, May 2, 2024

Buy now

দুমূর্ল্য সম্পত্তির মালিক শচীন, ধোনিকে দেখিয়ে দিলেন বাদশা কে!(ভিডিও)

মহেন্দ্র সিং ধোনি কিংবা বলিউড অভিনেতা জন অ্যাব্রাহামের গাড়ির প্রতি ভালবাসার কথা অনেকেই জানেন। বাইক প্রীতির সূত্রেই ধোনির সঙ্গে জন অ্যাব্রাহামের বন্ধুত্ব আরও গাঢ় হয়েছে। তবে শচীন রমেশ টেন্ডুলকারের যে গাড়ি-প্রেম এমন তা কে জানত। সোশ্যাল মিডিয়া প্রায়ই তিনি গাড়ির ছবি পোস্ট করেন অবশ্য, তবে নিখাদ গাড়ি-প্রীতি হিসেবে শচীনের পরিচয় চলতি সপ্তাহেই। সোশ্যাল মিডিয়ায় এবার তাঁর আবির্ভাব নয়া বিএমডব্লিউ ৫ সিরিজের গাড়ি নিয়ে।

যে গাড়িকে চালাতে হয় না। স্বয়ংক্রিয় অবস্থাতেই সেই গাড়ি ছোটে রাস্তায়। সম্প্রতি শচীন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে যে ভিডিও পোস্ট করেছেন, তা দেখে তাজ্জব সবাই। পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ির সামনের দিকে বাঁ দিকের আসনে বসে মাস্টার ব্লাস্টার। কিন্তু গাড়ির স্টিয়ারিং কোনও চালকের সাহায্য ছাড়াই নির্ভুলভাবে ঘুরছে। স্বয়ংক্রিয় পদ্ধতিতেই গাড়ি পার্ক হয়ে যায়। শচীন নিজেও নিজের এমন গাড়ি দেখে বেশ বিস্মিত। তাই নিজের ইনস্টা-পোস্টের ক্যাপশনে লেখেন, “গাড়ি নিজেই গ্যারাজে পার্কিং করল। এটা দারুণ উত্তেজক একটা অভিজ্ঞতা। মনে হচ্ছে, মি. ইন্ডিয়া (অনিল কপূর) গাড়ির নিয়ন্ত্রণ নিয়েছে! আমি নিশ্চিত আমার ছুটির বাকি সময়টা বন্ধুদের সঙ্গে দারুণ কাটবে।”

তৃতীয় বিশ্বের দেশে এখনও চালকবিহীন গাড়ি অতটা প্রসারিত হয়নি। তবে ইউরোপ কিংবা মার্কিন মুলুকে অবশ্য চালু হয়ে গিয়েছে চালকবিহীন গাড়ি। শচীনকে এমনিতে বিশ্বকাপ চলাকালীন ইংল্যান্ডে একশো বছরেরও বেশি পুরনো একটি গাড়ি চালাতে দেখা গিয়েছিল। এছাড়া, বিভিন্ন গাড়ির প্রমোশন করতেও দেখা যায় তাঁকে।

ঘটনা হল, ধোনিদের মতো গাড়ি-প্রেমীদের টপকে এদেশে শচীনই সম্ভবত প্রথম সেলিব্রিটি যিনি এমন দামি গাড়ির মালিক। ধোনিকে টপকে গাড়ির দুনিয়ায় আপাতত শাহেনশা শচীনই।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles