9 C
New York
Saturday, April 27, 2024

Buy now

বিপদগ্রস্ত মুম্বাই, শরণাপন্ন পুরাতন সেনানীর!

একটানা ছয় ম্যাচ জনশূন্য পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। সাদাচোখে কারণটা পরিস্কার, হতশ্রী বোলিং পারফরম্যান্স। দেশি কিংবা বিদেশি আস্থার পালে হাওয়া দিতে ব্যর্থ সকলেই। এমন অবস্থায় নিলামে অবহেলিত পুরাতন সেনানীতে আস্থা রাখতে চলেছে আম্বানির দল।

ভারতের শীর্ষ স্থানীয় এক গণমাধ্যমের খবর, দলে বোলিং ইউনিটে একসময়ের ভরসার প্রতীক ধবল কুলকার্নিকে দলে ভেড়াতে চলেছে মুম্বাই। চলতি মাসের শেষে তার সাথে চুক্তিবদ্ধ হবে ক্লাবটি। আরো গরম খবর, খোদ কাপ্তান রোহিতের কথাতেই নাকি নেওয়া হয়েছে এই সিদ্ধান্ত। অতীতে মুম্বাই শিবিরে পাঁচ মৌসুম কাটিয়েছেন এই জোরে বোলার। এখন অব্দি আইপিএলে ৮৬ ম্যাচে হাত ঘুরিয়ে নিয়েছেন ৯২ উইকেট।

আরও পড়ুনঃ পোলার্ড এখন প্রাক্তন, বিস্মিত গেইল….!

যদি দুইয়ে দুইয়ে চার হয় নীল শিবিরে কুলকার্নির জন্য এটা হতে চলেছে রাজ্যাভিষেকের সমান। কেননা নিলামে অবিক্রিত এই পেসার ইদানীং ক্রিকেট বিশ্লেষকের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। তবে ঘরোয়া লিগে মুম্বাইয়ের মাঠ চষে বেড়ানো এই অভিজ্ঞ তারকা জানেন কোথায় কিভাবে বুদ্ধিদীপ্ত বোলিং করতে হয়, আর তার এই মগজাস্ত্রকেই মোক্ষমবাণে রূপ দিতে চাইছে রোহিত এন্ড কোং।

হাফ ডজন ম্যাচে পরাস্ত মুম্বাই যদি প্লে অফের টিকিট কাটতে চায় তাহলে বাকি ম্যাচের সবগুলোতেই জিততে হবে তাদের, এহেন পরিস্থিতিতে কুলকার্নির সংযোজন কতটা কি সফলতা বয়ে আনতে পারে সেটার উত্তর পেতে চোখ রাখতে হবে সময়ের কালচক্রে।

বিডি স্পোর্টস নিউজ/বিপ্রতীপ দাস

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles