13.9 C
New York
Friday, April 26, 2024

Buy now

বিসিএলের প্রথম ম্যাচে নর্থ জোনের বড় জয়

৯ জানুয়ারি থেকে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) /ইন্ডিপেন্ডেন্স কাপ ২০২১-২২। ইতিমধ্যে ৫০ ওভারের টুর্নামেন্টে অংশ নিয়েছে চার দল।

সিলেট একাডেমি মাঠে নিজেদের প্রথম ম্যাচে বিসিবি সাউথ জোনকে ১৬২ রানে গুটিয়ে দিয়ে ১৯ ওভার ও ৮ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে নোঙর ফেলে বিসিবি নর্থ জোন।

টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেন বিসিবি নর্থ অধিনায়ক মার্শাল আইয়ুব। অধিনায়কের নেওয়া সিদ্ধান্তের যথার্থতা প্রমাণে ব্যস্ত হয়ে পড়েন নর্থ জোনের বোলাররা।

সাউথ জোনের ওপেনার পিনাক ঘোষ ৪৭, চারে নামা তৌহিদ হৃদয় ৫৫ রান করলেও আর কেউই ২০ রানের গন্ডিই পার করতে পারেননি। ৪২.৪ ওভারে ১৬২ তে থামে সাউথ জোনের রানের চাকা। নর্থ জোনের হয়ে ৩ টি করে উইকেট নেন শফিকুল ইসলাম ও সানজামুল ইসলাম এবং ২ উইকেট নেন নাইম ইসলাম।

বোলিংয়ের মত ব্যাটিংয়েও জ্বলে ওঠেন অভিজ্ঞ নাইম ইসলাম। ৮৪ বলে ৯ চারে ৬৬ রান করে অপরাজিত থাকেন তিনি। ফিফটির দেখা পেয়েছেন ওপেন করা পারভেজ হোসেন ইমনও। ৫৪ বলে ৫ চার ও ৪ ছয়ে ৫৪ রান করেন তিনি। মার্শাল আইয়ুব অপরাজিত ৩২ রান করে জয় নিয়ে মাঠ ছাড়েন।

এক নজরে দেখে নিন সংক্ষিপ্ত স্কোরঃ
বিসিবি সাউথ জোন- ১৬২/১০ (৪২.৪), পিনাক ৪৭, বিজয় ১০, মাইশুকুর ৬, হৃদয় ৫৫, জাকির ১১, মেহেদী ৯, নাহিদুল ১৭*, ফরহাদ ০, নাসুম ০, রাব্বি ৫, মুস্তাফিজ ০, শফিউল ৮-১-২২-১, শফিকুল ৭.৪-০-২৯-৩, সানজামুল ১০-১-৩৯-৩, নাইম ৭-০-২৯-২

বিসিবি নর্থ জোন- ১৬৩/২ (৩১), তামিম ৪, ইমন ৫৪, নাইম ৬৬, মার্শাল ৩২; মেহেদী ৩-০-১৩-১, রাব্বি ৬-০-৪০-১

ফলাফলঃ বিসিবি নর্থ জোন ৮ উইকেটে জয়ী
ম্যাচসেরাঃ নাইম ইসলাম (বিসিবি নর্থ জোন)।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles