2.1 C
New York
Friday, December 9, 2022

Buy now

রোনালদোর রেকর্ড গড়ার ম্যাচে পিএসজিকে উড়িয়ে দিলো রিয়াল মাদ্রিদ

cristiano ronaldo, real madrid, psg, bdsportsnews
ক্রিস্টিয়ানো রোনালদো পিএসজির বিপক্ষে রেকর্ড গড়া এক ম্যাচ খেলে দেখালেন। যদিও তিনি নিজেই বলেছেন যুবক বয়সের রোনালদো যা পারতো তা আর এখন করা সম্ভব না। তবে গত কাল পিএসজির বিপক্ষে ৩৩ বছরের এই রোনালদো যা দেখিয়েছেন, তা ২০ বছরের কোনো যুবক রোনালদোও হতভম্ব হবেন।

গতকাল চ্যাম্পিয়নস লিগে পিএসজির বিপক্ষে রিয়াল মাদ্রিদের নিজের মাঠে জয়সূচক গোলটি ছিল রোনালদোর ১০১ তম গোল। শুধু তাই নয়, কোনো নির্দিষ্ট ক্লাবের হয়ে ইউরোপের সেরা এই প্রতিযোগিতায় কোনো খেলোয়াড় এই প্রথম ১০০ গোল করলেন। বার্সেলোনার পক্ষে মেসি করেছেন ৯৭টি গোল।

তাছাড়া এবারের চ্যাম্পিয়নস লিগে প্রতিটি ম্যাচেই গোল করেছেন রোনালদো। ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে গ্রুপ পর্বের সব ম্যাচে গোল করার রেকর্ড করলেন। চ্যাম্পিয়নস লিগে সর্বশেষ ১২ ম্যাচে ২১ গোল করেছেন রোনালদো। চ্যাম্পিয়নস লিগে রোনালদোর গোলসংখ্যা এখন ১১৬। ৬৩ বছরের ইতিহাসে রোনালদোর চেয়ে বেশি গোল করেছে মাত্র ১৯ টি ক্লাব।

গতকাল বার্নাব্যুতে পিএসজির সাথে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ৩ – ১ গোলে জয় ছিনিয়ে নেয় রিয়াল। রিয়ালের হয়ে রোনালদো দুটি আর মার্সেলো একটি গোল করেন। পিএসজির পক্ষে নেইমার কোনো গোলের দেখা না পেলেও আদ্রিয়েন রাবিওট একটি গোল করেন।

পর্তুগালের এই ফরোয়ার্ড রিয়ালে আসার পর থেকে ৩ টি চ্যাম্পিয়নস লিগ জেতার পথে ১০১ গোল করেছেন। মেসিও তিনটি চ্যাম্পিয়নস লিগ জিতেছেন,তবে তার গোল সংখ্যা ৮০ টি।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,598FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles