sonakshi sinha, bollywood, cricket, bd sports news, bdsportsnews

বিরাট কোহলি কিংবা ধোনি নন সোনাক্ষী সিনহার হৃদয়ে অন্য কেউ

sonakshi sinha, bollywood, cricket, bd sports news, bdsportsnews
বলিউড সেলিব্রিটিদের প্রিয় ক্রিকেটারের তালিকায় বর্তমান সময়ের দুই সুপারস্টার ক্রিকেটারের নামই সবচেয়ে বেশি আসে আর তারা হলেন বিরাট কোহলি এবং মহেন্দ্র সিংহ ধোনি। কিন্তু দবাং গার্ল খ্যাত সোনাক্ষী সিনহা এক সাক্ষাৎকারে সম্প্রতি বলেছেন, তাঁর প্রিয় ক্রিকেটারের তালিকায় আছেন অন্য কেউ।

আইপিএল সামনে আসলেই বিনোদন জগতেও যেন বয়ে যায় অন্য ঢেউ। কারণ বলিউডের জনপ্রিয় সব তারকা যেমন শাহরুখ খান, জুহি চাওলা থেকে শুরু করে প্রীতি জিনতা, শিল্পা শেঠী অনেকেই যে আইপিএলের সাথে জড়িত এবং তাদের উপস্থিতি গ্যালারিতে গ্ল্যামার বাড়ায়। আর অন্যদিকে ক্রিস গেইল, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, মহেন্দ্র সিংহ ধোনিদের মতো সুপারস্টারদের ক্রিকেট মাঠের ধুমধাড়াক্কাই তো মূল আকর্ষণ।

গ্ল্যামার-গার্ল সোনাক্ষী সিনহাও প্রতি বছরই নিয়ম করে আইপিএলের গ্যালারিতে বসে দর্শকদের সাথে কিছু খেলা দেখেন। বিভিন্ন সাক্ষাৎকারে ক্রিকেট নিয়ে তার উৎসাহের কথা শোনা গেছে অনেকবারই। এমন ক্রিকেট প্রীতির কারণেই এবার সংবাদ শিরোনাম হয়েছেন সোনাক্ষি।

suresh Raina, cricket, bd sports news, bdsportsnews
ছবি: সুরেশ রায়নার ফেসবুক পেজ থেকে

দবাং গার্ল এক সাক্ষাৎকারে সম্প্রতি বলেছেন, তাঁর প্রিয় ক্রিকেটারের নাম। তবে দুই সুপারস্টার ক্রিকেটার কোহলি কিংবা ধোনি নন অনুষ্কার প্রিয় ক্রিকেটার হলেন সুরেশ রায়না। সোনাক্ষী সেই সাক্ষাৎকারে বলেছেন, ঘরোয়া হোক কিংবা আন্তর্জাতিক ক্রিকেট যেখানেই হোক রায়নার ব্যাটিং দেখতে ভালবাসেন তিনি।

দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা রায়না এবার দক্ষিণ আফ্রিকা সিরিজে আবার জাতীয় দলের হয়ে খেলেছেন। প্রিয় ক্রিকেটারকে ফের ক্রিকেট মাঠে দেখতে পারায় দারুন খুশি হয়েছেন সোনাক্ষী সিনহা টুইট করে শুভেচ্ছাও জানিয়েছিলেন রায়নাকে।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *