7.2 C
New York
Friday, April 19, 2024

Buy now

ঘোষিত দলে জায়গা হলো না মেসি-আগুয়েরোর

রাশিয়া বিশ্বকাপের ও কোপা আমেরিকায়র ব্যর্থতা কাটিয়ে ওঠে কাতার বিশ্বকাপ নিয়ে নতুন পরিকল্পনা সাজাচ্ছে আর্জেন্টিনা। তার অংশ হিসেবে চিলি এবং মেক্সিকোর বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচের জন্য ২৫ সদস্যের দল ঘোষণা করলো তারা। দলে জায়গা হয়নি লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো এবং অ্যাঞ্জেল ডি মারিয়াকে।

আক্রমণ ভাগেই এই তিন ফুটবলারকে বাদে চিনি ও মেক্সিকোর সঙ্গে কঠিন পরীক্ষা দিতে হবে আর্জেন্টিনাকে। তবে মেসিকে দলে না রাখার প্রধাণ কারণ হচ্ছে কোপা আমেরিকায় রেফারিং নিয়ে বাজে মন্তব্য করায় তার ওপর লাতিন আমেরিকা ফুটবল ফেডারেশন কনমেবলের করা তিন ম্যাচের নিষেধাজ্ঞা। আগামী ৫ ও ১০ সেপ্টেম্বর যথাক্রমে চিলি ও মেক্সিকোর সঙ্গে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা।

২৫ সদস্যের আর্জেন্টিনা দল

গোলরক্ষক: এস্তেবান আনদ্রাদা (বোকা জুনিয়র্স), ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট), অগাস্টিন মারচেসিন (এফসি পোর্তো)

রক্ষণভাগ: নিকোলাস ওতামেন্দি (ম্যানসিটি), জার্মান পেজ্জালা (ফিওরেন্তিনা), মার্কোস রোহো (ম্যানইউ), নিকোলাস তালিয়াফিকো (আয়াক্স), লিওনার্দো বালের্দি (বরুশিয়া ডর্টমুন্ড), লুকাস মার্টিনেজ কুয়ার্তা (রিভার প্লেট), গঞ্জালো মন্তিয়েল (রিভার প্লেট), নিকোলাস ফিগাল (ইন্দিপেন্দিয়েন্তে)

মিডফিল্ড: মার্কোস আকুনিয়া (স্পোর্টিং লিসবন), গিদো রদ্রিগেজ (ক্লাব আমেরিকা), লিয়ান্দ্রো পারেদেস (পিএসজি), জিওভান্নি লে চেলসো (টটেনহাম হটস্পার), নিকোলাস ডমিঙ্গুয়েজ (ভেলেজ সার্সফেল্ড), রদ্রিগো দি পল (উদিনেসে), এজেকিয়েল প্যালাসিওস (রিভার প্লেট), মাতিয়াস জারাচো (রেসিং), রবার্তো পেরেইরা (ওয়াটফোর্ড), লুকাস ওকাম্পোস (সেভিয়া), ম্যানুয়েল লানজিনি (ওয়েস্ট হ্যাম), অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার (বোকা জুনিয়র্স)

আক্রমণভাগ: পাওলো দিবালা (জুভেন্টাস), লওতারো মার্টিনেজ (ইন্টার মিলান), আডলফো গাইচ (সান লরেঞ্জো)

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles