7.8 C
New York
Friday, April 19, 2024

Buy now

নতুন খবর দিল বিসিবি!

আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজ সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ দিয়ে জাতীয় দলে ফিরছেন উইকেটরক্ষক ব্যাটার এনামুল হক বিজয়। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান জালাল ইউনুস সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সবশেষ ঢাকা প্রিমিয়ার লিগে ইতিহাস গড়ে ১১৩৮ রানের রের্কড করেছিলেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের এ তারকা ব্যাটার। এর আগে বিপিএলেও ৯ ম্যাচে ১২১ স্ট্রাইকরেট ও ৩১ গড়ে ২৮০ রান করেছিলেন তিনি।

আরও পড়ুন: ২০২৩ সালে ইন্টার মিয়ামিতে যাবেন লিওনেল মেসি!

উড়ন্ত ফর্মে থাকা এ ব্যাটার পুরষ্কার হিসেবে প্রায় ৩ বছর পর সাদা বলের ক্রিকেটে জাতীয় দলে ফিরছেন। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপে অনেক কথার ফাঁকে আসন্ন সফরে বিজয়ের থাকার খবরটিও জানিয়েছেন জালাল ইউনুস।

জালাল ইউনুস বলেছেন, ‘এনামুল হক বিজয় ওয়েস্ট ইন্ডিজ সিরিজে আছে। টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে থাকবে আশা করি। এটা নির্বাচকদের ব্যাপার। তারপরও আমার মনে হয় তারা বিবেচনায় রাখছে। তবে নিশ্চিতভাবে বিজয় টি-টোয়েন্টি ও ওয়ানডে দলে থাকছে।’

আরও পড়ুন: বাংলাদেশ সফরে আসছেন আইসিসির প্রেসিডেন্ট গ্রেগ বার্কলে

প্রসঙ্গত, সর্বশেষ ২০১৯ সালের জুলাইয়ে শ্রীলঙ্কা সফরে জাতীয় দলের হয়ে খেলেছিলেন এনামুল বিজয়। এরপর প্রায় ৩ বছর পেরিয়ে গেলেও বাংলাদেশের জার্সিতে ফেরা হয়নি তার। এবার ওয়েস্ট ইন্ডিজেই হয়তো তার অপেক্ষার অবসান ঘটবে।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles