16.1 C
New York
Saturday, May 18, 2024

Buy now

ফিফকোর সহ-সভাপতি হলেন ইমরানুর রহমান

এই প্রথমবারের মতন বাংলাদেশ থেকে ইন্টারন্যাশনাল ফেডারেশন অব করপোরেট ফুটবলের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বিজিএমই এর পরিচালক ইমরানুর রহমান।

বুধবার (৬ এপ্রিল) বিজিএমইএর পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ফিফকো হলো সারা বিশ্বের করপোরেট ফুটবলের পরিচালনা পর্ষদ। যার সদর দপ্তর কানাডার মন্ট্রিয়ালে অবস্থিত। সারা বিশ্বের ৬৫টি দেশের ১ লাখ ৫০ হাজার কোম্পানির ২.৫ মিলিয়ন খেলোয়াড়ের সমন্বয়ে গঠিত ওয়ার্ল্ড করপোরেট ফুটবলের একমাত্র সংগঠন হলো ফিফকো।

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি সাবেক ক্রিকেটার সামিউর রহমান

এ নিয়োগপ্রাপ্তির প্রতিক্রিয়ায় ইমরানুর রহমান বলেন, আমার বাবা সিদ্দিকুর রহমানের কাছে আমি ঋনী। যিনি সবসময় ফুটবলের প্রতি আমার ভালোবাসা ও আবেগকে সমর্থন দিয়েছেন। আর মার দোয়ায় আমার সব সাফল্য অজির্ত হয়েছে। আমি বানদো ফুটবল দলের সব খেলোয়াড় ও সমর্থকদের কৃতজ্ঞতা জানাই। যারা আমার বড় স্বপ্ন দেখার পেছনে উৎসাহ দিয়েছেন।

তিনি আরও বলেন, ধন্যবাদ জানাই ফিফকোর প্রেসিডেন্ট আলবার্ট জিবলিকে। যিনি এ সম্মানজনক প্রাপ্তিতে আমার ওপর বিশ্বাস রেখেছেন। সবশেষে যার কথা বলতেই হয়, যিনি ফুটবলের ওপর সবসময় আস্থা রাখেন আমার সহধর্মিনী সামিরা আলম। আমার বিশ্বাস আমি বাংলাদেশের ফুটবলের উন্নয়নে অবদান রাখতে পারবো।

আরও পড়ুন: তাসকিনে মুগ্ধ ডোনাল্ড!

প্রসঙ্গত, ইমরানুর রহমান স্ট্রেটেজিক ডেভলপম্যান্ট হিসেবে সম্প্রতি নিয়োগপ্রাপ্ত হয়েছেন। একসময় ইমরানুর রহমান করপোরেট ফুটবলের সফল খেলোয়াড় ছিলেন।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles