13.9 C
New York
Saturday, April 27, 2024

Buy now

বিশ্বকাপে যে নতুন আইন সংযুক্ত করল আইসিসি

চলতি মাসের ৩০ তারিখ থেকে শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বকাপ। এবারের আসর বসছে ইংল্যান্ড। বিশ্বকাপের সময় সারা বিশ্বের নজর থাকবে ইংল্যান্ডের উপর। আর এই বিশ্বকাপকে আরও স্বচ্ছ এবং মানুষের কাছে জনপ্রিয় করে তোলার জন্য নতুন একটি নিয়ম আনছে বিশ্ব ক্রিকেটের সর্বময় সংস্থা আইসিসি।

এই প্রথম বিশ্বকাপে অংশগ্রহণকারী ১০টি দলের জন্যই এক জন করে দুর্নীতি দমন অফিসার রাখছে আইসিসি। যাতে ক্রিকেটপ্রেমীদের কাছে দুর্নীতিমুক্ত একটি টুর্নামেন্ট উপহার দিতে পারে আইসিসি।

ডেইলি টেলিগ্রাফের রিপোর্ট অনুযায়ী, টুর্নামেন্টের প্রস্তুতি ম্যাচগুলি থেকে টুর্নামেন্টের শেষ পর্যন্ত এই অফিসাররা নিজেদের কাজ করবেন।

রিপোর্ট অনুযায়ী, এর আগে প্রতিটা স্টেডিয়ামে আইসিসির দুর্নীতিদমন শাখার একজন করে অফিসার থাকতেন। যার ফলে সারা টুর্নামেন্ট জুড়ে বহু অফিসারদের অধীনে থাকতেন ক্রিকেটাররা। এবারও তাঁরা থাকবেন, তবে প্রতিটা দলের সঙ্গে। প্রস্তুতি ম্যাচ থেকে শুরু করে একেবারে টুর্নামেন্ট শেষ হওয়া পর্যন্ত। তাঁরা সবসময় দলের সঙ্গে থাকার ফলে খেলোয়াড়রা কী করছেন বা সন্দেহজনক কিছু দেখা দিলে তত্‍ক্ষনাত্‍ ব্যাবস্থা নিতে পারবে।’

সামনে বিশ্বকাপ, আপনি ক্রিকেট ভালোবাসেন কিন্তু নিজের প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছেননা! এমন ক্রিকেট প্রিয় মানুষগুলোর জন্য বিডি স্পোর্টস নিউজ নিয়ে আসলো সুবর্ণ সুযোগ। ক্রিকেট, ফুটবল অথবা যেকোনো খেলা নিয়ে bdsportsnews.com এ লিখতে চাইলে ইমেইলের মাধ্যমে যোগাযোগ করুন contact@bdsportsnews.com এই ঠিকানায়

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles