15.7 C
New York
Wednesday, April 24, 2024

Buy now

২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করল আফগানিস্তান

আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপকে সামনে রেখে দক্ষিণ আফ্রিকায় প্রস্তুতি ক্যাম্প করবে আফগানিস্তান ক্রিকেট দল। এই প্রস্তুতি ক্যাম্পের জন্য শুক্রবার ২৩ সদস্যের দল ঘেষাণা করল টেস্ট ক্রিকেটের নবাগত সদস্য দেশটি।সাম্প্রতিক সময়ের আফগান দলের সাথে খুব বেশি পরিবর্তন নেই ২৩ সদস্যের এই প্রাথমিক দলে।

দক্ষিণ আফ্রিকায় প্রস্তুতি ক্যাম্প চলাকালীন ছয়টি প্রস্তুতি ম্যাচও খেলবে আফগানরা। এরপরে তারা ফিরে যাবেন নিজ দেশে। কাবুলে ঘোষণা করা হবে বিশ্বকাপের জন্য তাদের ১৫ সদস্যের চূড়ান্ত দল।

২৩ সদস্যের আফগানিস্তান দল:

গুলবাদিন নাইব (অধিনায়ক), রশিদ খান (সহ অধিনায়ক), মোহাম্মদ শাহজাদ, নুর আলি জাদরান, আসগর আফগান, হযরতউল্লাহ জাজাই, উসমান গণি, হাসমতউল্লাহ শহিদি, রহমত শাহ, মোহাম্মদ নবী, সামিউল্লাহ শেনওয়ারি, নাজিবউল্লাহ জাদরান, দারউইশ রসুলি, মুজিব উর রহমান, শফিকুল্লাহ শাফাক, দৌলত জাদরান, আফতাব আলম, শাপুর জাদরান, হামিদ হাসান, করিম জানাত, কাইস আহমেদ, শরাফউদ্দিন আশরাফ, সৈয়দ শিরজাদ।

উল্লেখ্য, বিশ্বকাপের দুই মাস আগে তিন ফরম্যাটেই নতুন অধিনায়ক ঘোষণা করেছেন টেস্ট ক্রিকেটের নবাগত এই সদস্য দেশটি। আফগানিস্তান দলের নতুন অধিনাকত্ব পাওয়াদের মধ্যে রহমত শাহকে টেস্ট, গুলবাদিন নায়েবকে একদিন এবং রশিদকে টি ২০ দলের অধিনায়ক হিসেবে ঘোষণা করেছে বোর্ড। তবে এই ইস্যুতে বোর্ডের তীব্র সমালোচনা করেছেন সিনিয়র ক্রিকেটার মোহাম্মদ নবী ও রশিদ খান।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles