neymar, neymar jr, psg, bdsportsnews

রিয়ালের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ অনিশ্চিত নেইমারের!

neymar, neymar jr, psg, bdsportsnews
ছবি: চোট নিয়ে মাঠ ছাড়ছেন নেইমার

পিএসজি লিগ ওয়ানে মার্শেইয়ের বিপক্ষে ম্যাচে ৩-০ গোলে জিতলেও তাদের প্রধান খেলোয়াড় নেইমার ইনজুরির শিকার হয়ে মাঠ ছেড়েছেন। আর তাতেই সম্ভবনা দেখা দিয়েছে যে, রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ফিরতি পর্বের ম্যাচে নেইমারকে নাও পেতে পারে প্যারিস সেইন্ট জার্মেইন।

বার্নাব্যুতে রিয়ালের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের প্রথম পর্বের ম্যাচে ক্ষতটা এখনো শুকায়নি পিএসজির? দ্বিতীয় পর্বে ঘুরে দাঁড়ানোর আশা করলেও এখন মনে হচ্ছে সে আসায় গুড়ে বালি। প্রথম পর্বে ফেভারিট হিসেবে মাঠে নেমেও রিয়ালের বিপক্ষে ৩-১ গোলে হার পিএসজির জন্য ছিল চরম আঘাত। নিশ্চিত করেই বলা যায় প্যারিসবাসীরা নিজের মাঠে রিয়ালের বিপক্ষে প্রতিশোধ নিয়ে কিভাবে জয় উদযাপন করা যায় সেই ছকই আকছিলো মনে মনে, কিন্তু তাদের পোস্টারবয় নেইমারের ইনজুরি সব কিছু ভেস্তে দেয়ার পথে। ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড আজই ইনজুরিতে পড়েছেন।

যদিও লিগ ওয়ানে এখন পর্যন্ত ২৭ ম্যাচ খেলে ২৩ জয় ২ ড্র ও দুই হরে ৭১ পয়েন্ট নিয়ে সকলের ধরা ছোয়ার বাইরে আছে নেইমারের পিএসজি। তবুও গতকাল তাদের অন্যতম শক্তিশালী প্রতিপক্ষ পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থাকা মার্সেইয়ের বিপক্ষে ৩-০ গোলের বড় জয় যথেষ্ট উদযাপনের ব্যবস্থা করে দিয়েছিলো।

কিন্তু নেইমারের ইনজুরিতে উদযাপনের চেয়ে শংকাই বেশি করে মনে খেলছে পিএসজি সমর্থকদের। গোড়ালিতে চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠ থেকে বের হয়ে যাওয়ার সময় নেইমারের চোটের ধরন দেখে মনে হয়েছে চ্যাম্পিয়নস লিগের ফিরতি পর্বের ম্যাচে তাকে নাও পেতে পারে পিএসজি। যদিও ম্যাচটি ৬ মার্চ অনুষ্ঠিত হবে অর্থাৎ হাতে এখনো সময় আছে নয় দিন।
psg, bdsportsnews,kavani
নেইমারের ইনজুরির দিনে তিনি গোল না পেলেও গোল করিয়েছেন কাভানিকে দিয়ে।একটি করে গোল করেছেন কাভানি ও কিলিয়ান এমবাপে। নেইমারের ক্রস ঠেকাতে যেয়ে নিজেদের জালেই বল পাঠিয়ে দেন পর্তুগিজ ডিফেন্ডার রোলানদো।

বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলার ৭৭ মিনিটে চোট পান এবং বেশ কিছুক্ষণ মাঠে চিকিৎসা নেওয়ার পর স্ট্রেচারে করে মাঠ ছাড়েন তিনি। এখন প্রশ্ন থেকেই যাচ্ছে যদি দীর্ঘ ইনজুরিতে পড়েন তাহলে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় পর্বে নেইমারবিহীন পিএসজি কি ঘুরে দাঁড়াতে পারবে রিয়ালের বিপক্ষে।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *