বিশ্বকাপ আসরের ষষ্ঠ ম্যাচে টেন্ট ব্রিজে মুখোমুখি হয়েছে পাকিস্তান ও ইংল্যান্ড। এই ম্যাচে পাকিস্তান প্রথমে ব্যাট করে আট উইকেটে ৩৪৪ রান তুলেছে। সেই রান এখন তাড়া করছে ইংল্যান্ড।

সংক্ষিপ্ত স্কোর: পাকিস্তান ৮/৩৪৮
ইংল্যান্ড: ১৬ ওভার শেষে ৯০/৩

চাপে পড়েছে ইংল্যান্ড: দলীয় সংগ্রহ তিন অংক ছোয়ার আগেই তিন উইকেট চাপে পড়েছে ইংল্যান্ড। যার অংশ হিসেবে দলীয় ৮৬ রানে মরগানের গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিলেন হাফিজ। হাপিরেজর বলে সরাসরি বোল্ড আউট হলেণ মরগান। তিনি আউট হওযার আগে ১৮ বল থেকে ৯ রান করেন। মরগানের বিদায়ের পর চতুর্থ উইকেটে স্টোকসে নিয়ে দলকে টেনে তোলার চেষ্টা করছেন রুট।

বোয়াস্ট্রার জীবন দান: ষষ্ঠ ওভোরের র জীবন দান করেন বাবর আজম। এ সময় আমিরের বল ব্যাটের কিনাবোয়াস্ট্রোরা লেগে সেকেন্ড স্লিপে গেলে সেই বল তালু বন্ধী করতে ব্যর্থ হন বাবর। এ সময় বোয়াস্ট্রোর ১৪ রান নিয়ে ব্যাট করছিলেন। রিপোর্টি লেখা অবদি বোয়াস্ট্রো ও রুট ব্যাটসম্যান ২৫ রান যোগ করেছেন।

শুরুতেই রয়ের বিদায়: পাকিস্তানের দেওয়া ৩৪৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ‍তৃতীয় ওভারের শুরুতেই জেসন রয়ের উইকেট হারালো। সাত বল থেকে ৮ রান করে রয়ে জুনায়েদ খানের বলে এল বি ড্বলিউ হলেন। রয়ের বিদায়ের পর দ্বিতীয় উইকেটে বোয়াস্ট্রার সঙ্গে জুটি বেধেছেন জো রুট।

মন্তব্য: