23.3 C
New York
Wednesday, July 6, 2022

Buy now

পাকিস্তান সুপার লিগ মাঠে গড়াচ্ছে আজ

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) চতুর্থ আসর মাঠে গড়াচ্ছে আজ থেকে। বাংলাদেশ সময় রাত ১১টা ৪৫ মিনিটে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বর্তমান চ্যাম্পিয়ন ইসলামাবাদ ইউনাইটেড আর লাহোর কালান্দার্স ম্যাচ দিয়ে পর্দা উঠতে যাচ্ছে পিসিএলের চতুর্থ আসরের।

পিএসএলের এবারের আসরে ক্রিকেট প্রিয় মানুষগুলোর আলাদা নজর থাকবে কারণ দক্ষিণ আফ্রিকা অন্যতম সেরা মারকুটে ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স থাকছেন লাহোর কালান্দার্সের হয়ে।

এই আসরের ৩৬ টি ম্যাচের মধ্যে আরব আমিরাতের শারজাহ, দুবাই ও আবুধাবিতে অনুষ্ঠিত হবে ২৮টি ম্যাচ। আর নকআউটপর্বের সবগুলো ম্যাচই হবে পাকিস্তানে।

আর সে কারণেই ডি ভিলিয়ার্সের উপস্থিতি শুধু এই টুর্নামেন্টের আকর্ষণই বাড়াবে না এতো বড়মাপের একজন ক্রিকেটার পাকিস্তানে গিয়ে খেললে আয়োজকরা আশা করছেন সেদেশে ক্রিকেটের নির্বাসন কাটবে। আর অন্য বিদেশী ক্রিকেটারদের পাকিস্তানে গিয়ে খেলার ভীতি কমবে। যেটি পাকিস্তানে আবারো আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোয় বড় ভূমিকা রাখবে বলে মনে করছে দেশটির ক্রিকেট বোর্ড।

ডি ভিলিয়ার্স ছাড়াও এবারের পিএসএলে থাকছেন শেন ওয়াটসন, আন্দ্রে রাসেল, লুক রঞ্চি, লরি ইভান্স, ডেভিড মালান, ক্রিস জর্ডান, সিকান্দার রাজা, ডোয়াইন ব্রাভো, রাইলি রুশো, ড্যারেন স্যামি, কাইরন পোলার্ড, লিয়াম ডসন, ব্রেন্ডন টেলর, সামিত প্যাটেলের মতো বিদেশি তারকারা। যদিও এদের মধ্যে অনেকেই নকআউট পর্বের ম্যাচ পাকিস্তানে গিয়ে খেলতে রাজি নন।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,378FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles