ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৪৪ তম ম্যাচে আজ ২৬ এপ্রিল শুক্রবার মুখোমুখী হচ্ছে চেন্নাই সুপার কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স। চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে হাইভোল্টেজ ম্যাচটি অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার রাতে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ছয় উইকেটে জয়ী হওয়া ধোনির নেতৃত্বাধীন চেন্নাইয়ের মূল শক্তি ছিল পারফরম্যান্সে ফেরা শেন ওয়াটসনের বড় আঘাত। চেন্নাই এখন প্লেঅফের জন্য প্রয়োজনীয় ১৬ পয়েন্টের কাট অফ সীমার কাছে পৌঁছেছে।

মুম্বাই ইন্ডিয়ান্স, বর্তমানে ১০ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে, শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ৫ উইকেটে হারলেও খেলোয়াড়দের ভেতরে প্লে অফার ওঠার তাগিদ পুরোদমেই আছে। আর তা তাদের প্রাক্টিস দেখেই বোঝা যাচ্ছে।

মুম্বাই ইন্ডিয়ান্সের উইকেটরক্ষক ব্যাটসম্যান কুইন্টন ডি কক এই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দুর্দান্ত ফর্মে রয়েছেন। উভয় দলেই রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, সুরেশ রায়না ও শেন ওয়াটসনের মতো অনেক ভাল ব্যাটসম্যানরা দুর্দান্ত ফর্মে আছেন।

ইমরান তাহির, দীপকরা চাহররা যেমন চেন্নাইয়ের বোলিংয়ের নেতৃত্ব দিচ্ছেন তেমনি মুম্বাইয়ের জাসপ্রিত বুমরাহ, রাহুল চাহার, মালিঙ্গার আছেন ফর্মের তুঙ্গে। দুই দলের বোলাররাই অসাধারণ বোলিং করে উইকেট পাওয়ার মধ্যেই আছেন। আর অলরাউন্ডার হার্ডিক পান্ডিয়া, কাইরন পোলার্ড ও ডোয়াইন ব্রাভোরা সব দিক থেকেই দলকে ভালো সমর্থন দিয়ে যাচ্ছেন।

মন্তব্য: