11.7 C
New York
Saturday, April 27, 2024

Buy now

অনিশ্চিত অস্ট্রেলিয়া-আয়ারল্যান্ড সিরিজ

জিনিসপত্রের দামের উর্ধ্বগতি ও মাঠের অবকাঠামোর নির্মাণ খরচ বেড়ে যাওয়ার কারণে অনিশ্চিত হয়ে পড়েছে অস্ট্রেলিয়া-আয়ারল্যান্ড সিরিজ। অর্থসংকট ও দুর্বল ব্যবস্থাপনার কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজের আয়োজনে কিছুটা পিছপা হয়েছে আইরিশরা।

আগস্ট-সেপ্টেম্বরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আয়ারল্যান্ড সফরে যাওয়ার কথা ছিল অসিদের। তার আগেই সিরিজ মুলতবির করার ইঙ্গিত দিয়েছে বোর্ড।

আরও পড়ুনঃ শততম টেস্টে নামলেন অশ্বিন-বেয়ারস্টো

ক্রিকেট আয়ারল্যান্ডের ডিরেক্টর রিচার্ড হোল্ডসওয়ার্থ ক্রিকইনফোকে বলেন, এফটিপিতে (সিরিজ পরিকল্পনা) যা ছিল, এর সব কিছু সরবরাহ করা চ্যালেঞ্জ। আমরা যে পরিমাণ ভেন্যু পেয়েছি তার তুলনায় অনেক বেশি ক্রিকেট ম্যাচ আমাদের আছে। কোভিডের পর থেকে আয়ারল্যান্ডে খেলার খরচ অনেক বেড়ে গেছে। হোটেলের দাম, মাঠের জন্য অস্থায়ী অবকাঠামো স্থাপন করার খরচ আকাশছোঁয়া হয়ে দাঁড়িয়েছে। আমাদের বাজেট ততটা দুর্দান্ত নয় যতটা আমরা ভেবেছিলাম। এই বছরে যদি আমাদের আরও রাজস্ব আসতো, তবে কোনো প্রশ্ন ছিল না, যে আমরা আরও সরবরাহ করতে সক্ষম হতাম।

তিনি আরও বলেন, ‘আমরা অবশ্যই খুব ছোট প্রদেশের মাঠে অস্ট্রেলিয়ার মতো দলের খেলার কথা বিবেচনা করবো না। এই গ্রীষ্মে (অস্ট্রেলিয়ার বিপক্ষে) সিরিজ আয়োজন করতে পারি কি না বা এফটিপির ভিন্ন পরিকল্পনায় সেটি করা যায় কিনা, সে বিষয়ে বিকল্প উপায়ের দিকে নজর দিচ্ছি।’

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles