5.7 C
New York
Friday, April 26, 2024

Buy now

সাকিব বিসিবির চাকরি করে, অনুরোধ করার কিছু নেই: সুজন

সাকিব মানেই নতুন নতুন খবর আর সমালোচনার বহর। এটা বাংলাদেশের ক্রিকেটের জন্য খুবই স্বাভাবিক ঘটনা। এবারের ঘটনা অথবা খবর আমাদের জন্য অবশ্য নতুন বা আলাদা কিছুই নয়।

আরও পড়ুন: নিলাম বাদেই আইপিএলে, ৯ ম্যাচ ৩ সেঞ্চুরি করা আফগান তারকা

নতুন খবরটি হচ্ছে দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট আর ওয়ানডে সিরিজ খেলতে রাজি হয়েও ফের না খেলার ঘোষণা দিয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

আরও পড়ুন: সাইফউদ্দিনের সাথে আমাদের সবসময় যোগাযোগ ছিল : জালাল ইউনুস

সম্প্রতি বিজ্ঞাপনের কাজে দুবাই গেছেন সাকিব। তার এই কর্মকাণ্ড দেখে গেম ডেভেলপমেন্ট কমিটির প্রধান এবং জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বললেন, ‘যদি খেলতে না চায়, তবে সাকিবকে অনুরোধ করার কিছু নেই।

আরও পড়ুন: মাটন রোলের লোভে মরতে বসেছিলেন কোহলি!

সাকিবের এই খেলা না খেলার নিত্য-নতুন নাটক নিয়ে মঙ্গলবার টাইগারদের সাবেক এই অধিনায়ক সাংবাদিকদের বলেন, ‘সাকিব যদি খেলতে না চায়, বিসিবি ডোন্ট কেয়ার। কেউ যদি খেলতে না চায় তার জন্য বাংলাদেশ দল বসে থাকবে, এটা ভুল চিন্তা। ওকে রিকোয়েস্ট করার কিছুই নেই, ও তো আমাদের এমপ্লয়ি। সাকিব বিসিবি চালাতে পারে না। সে বলতে পারে না, আমি আজ খেলব কাল খেলব না।

আরও পড়ুন: পাকিস্তানে আজানের ধ্বনিতে মুগ্ধ প্যাট কামিন্স

এই মুহূর্তে সাকিব ছাড়াও তামিম ইকবাল ছয় মাসের জন্য টি-টোয়েন্টি থেকে বিরতি নিয়েছেন ও মুস্তাফিজুর রহমান ঘোষণা দিয়েছেন যত দিন বায়ো-বাবল থাকবে তত দিন তিনি টেস্ট ক্রিকেট খেলবেন না।

আরও পড়ুন: ওয়ার্নকে নিয়ে করা মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন গাভাস্কার

সাকিবের বিরুদ্ধে এখন অভিযোগ উঠেছে, তিনি নিজের অবস্থান স্পষ্ট করছেন না। সুজনের মতে, ‘একজন খেলোয়াড় যখন একটানা বায়ো-বাবলের মধ্যে থাকে, তখন সে ব্রেক চাইতেই পারে। তবে সাকিব এটা আরও আগেই বলতে পারত।’

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles