আজ বাংলাদেশ সময় রাত ২টায় ব্রাজিল এবং পেরু মুখোমুখি হবে দক্ষিণ আমেরিকান ফুটবলের শ্রেষ্ঠত্বের আসর কোপা আমেরিকার ফাইনালে। বাংলাদেশের ফুটবল ভক্তরা টিভিতে ম্যাচটি সরাসরি লাইভ দেখার সুযোগ পাচ্ছেন না।

যার প্রধান কারণ হলো বাংলাদেশে যে স্পোর্টস চ্যানেলগুলো সরাসরি বিভিন্ন খেলা লাইভ দেখায় তারা কেউই কোপা আমেরিকার খেলাগুলো সম্প্রচার করছে না। তবে মধ্যপ্রাচ্যভিত্তিক স্পোর্টস চ্যানেল বেইন স্পোর্টসে কোপার খেলাগুলো দেখানো হচ্ছে। এছাড়া পিপিটিভিতেও কোপার খেলাগুলো সরাসরি দেখানো হচ্ছে।

তবে বাংলাদেশের ফুটবল ভক্তদের আশাহত হবার কোনো কারণ নেই। তারা অনলাইনে বসে সরাসরি ব্রাজিল-পেরুর ফাইনাল ম্যাচটি দেখতে পারবেন। বেইন স্পোর্টসের সার্ভার ব্যবহার করে অনলাইনে সরাসরি ফুটবলের এই দ্বৈরথটি দেখানো হচ্ছে। এছাড়া মোবাইল ব্যবহারকারীরাও অ্যাপস ব্যবহার করে দেখতে পারবেন ম্যাচটি। এমনকি রয়েছে অনলাইন লাইভ স্ট্রিমিং।

tv.bdixsports.com এই লিংকে প্রবেশ করলে পাওয়া যাবে দেশি-বিদেশি চ্যানেলগুলো তালিকা। সেখানে তিন নম্বর সারিতে রয়েছে ফুটবল চ্যানেল। তার শুরুতেই দেখা যাবে বেইন স্পোর্টস।

এই চ্যানেলের ৩, ৪, ৬ এবং ১০- এই চারটি চ্যানেলেই দেখা যাবে ব্রাজিল-পেরু ম্যাচ। মোট চারটি ভাষা- ইংলিশ, স্প্যানিশ, পর্তুগিজ এবং আরবিতে সম্প্রচার করা হবে এই ম্যাচটি। সার্ভার থেকেই অনলাইনে সরাসরি ম্যাচ সম্প্রচার করবে টিভি চ্যানেলটি।

https://www.ronaldo7.net/video/manchester-live/manchester-free-live-streaming.html এই লিংকে প্রবেশ করে ৩, ৪, ৫, ৬, ৭ নম্বর লিংকগুলোতে ম্যাচটি সরাসরি দেখতে পারবেন।

navixsport.en.softonic.com এই লিংকটিতে পাওয়া যাবে মোবাইল অ্যাপস। যেটা ডাউনলোড করে মোবাইলেও দেখা যাবে এ ফাইনাল ম্যাচটি।

bdtv.live এই লিংকে প্রবেশ করলে অনলাইনে সরাসরি কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিল আর পেরুর ম্যাচটি সরাসরি দেখা যাবে। এছাড়া totalsportek.com এই লিংকেও লাইভ স্ট্রিমিং দেখা যাবে কোপা আমেরিকা ফাইনালের।

মন্তব্য: