23.9 C
New York
Saturday, May 28, 2022

Buy now

অবসরের সিদ্ধান্ত নিলেন ডি মারিয়া!

আর্জেন্টাইন দলে লিওনেল মেসির সমসাময়িক কয়েকজন ফুটবলারদের একজন ডি মারিয়া। তাছাড়া আর্জেন্টাইন ফুটবলের অন্যতম একজন সেরা নক্ষত্র এঞ্জেল ডি মারিয়া।

এমনকি তার গোলেই গত বছর ব্রাজিলের মাটি থেকে কোপা আমেরিকার শিরোপা জয় করেছিলো আলবেসিলেস্তেরা। তবে নতুন খবর হচ্ছে এবার প্রকাশ্যে অবসরের ইঙ্গিত দিলেন সেই ডি মারিয়া।

আরও পড়ুন: পাকিস্তানে দুর্ঘটনায় শিকার অস্ট্রেলিয়ান ধারাভাষ্যকার

চলতি বছর কাতারে বসতে যাচ্ছে ফুটবল দুনিয়ার সবচেয়ে বড় মহাযজ্ঞ বিশ্বকাপের আসর। এবার আর্জেন্টিনা দলের স্বপ্ন অনেক বিশাল। সদ্য কোপাজয়ী দলটির চোখ এবার শিরোপায়। যে পথে স্কালোনির দলের ট্রাম্প কার্ড হতে পারেন ডি মারিয়া।

কিন্তু এরই আগে সমর্থকদের চিন্তায় ফেলে দিলেন ডি মারিয়া। ভেনিজুয়েলার বিপক্ষে বদলি হিসেবে নামার পর একটি গোল এবং অ্যাসিস্ট করে দলের জয়ে রেখেছেন বড় অবদান।

আরও পড়ুন: গুজরাট টাইটান্স এর অধিনায়কত্ব পেলেন রশিদ খান

ম্যাচ শেষে ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন ডি মারিয়া। আর সেখানে নিজের অবসরের ব্যাপারে ইঙ্গিত দিতে দেখা যায় এই তারকাকে।

নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ডি মারিয়া লিখেন, `নিশ্চিতভাবেই জাতীয় দলের জার্সিতে দেশের মাটিতে এটাই আমার শেষ ম্যাচ।’

আরও পড়ুন: ৩৬ বছর পর বিশ্বকাপে কানাডা

এই স্টোরি থেকেই পরিষ্কার ধারণা পাওয়া যায় হয়তো কাতার বিশ্বকাপের পরই ফুটবল থেকে অবসরের সিদ্ধান্ত নিতে যাচ্ছেন ডি মরিয়া।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,333FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles