শেষ রক্ষা আর করতে পারলেন না কোহলি। সময়টা বোধ হয় সত্যিই খারাপ যাচ্ছে কোহলির। তা না হলে এবারের আইপিএলে টানা চার ম্যাচ তাকে হারের স্বাদ অনুভব করতে হলো।

গতকাল মঙ্গলবার টসে জিতে ব্যাঙ্গালুরুকে ব্যাটিংয়ে পাঠায় রাজস্থান অধিনায়ক আজিঙ্কা রাহানে। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫৮ রান করে ব্যাঙ্গালুরু। ১৫৯ রানের জবাবে ব্যাট করতে নেমে ৩ উইকেট হারিয়ে জয় তুলে নেয় রাজস্থান।

চলতি আইপিএলে নিজেদের প্রথম তিন ম্যাচেই হেরেছে ব্যাঙ্গালুরু-রাজস্থান। তবে এই ম্যাচে ব্যাঙ্গালুরুকে হারিয়ে নিজেদের প্রথম জয় পেয়েছে রাজস্থান। অন্যদিকে এই ম্যাচ হেরে টানা চার ম্যাচ হারল কোহলির ব্যাঙ্গালুরু।

আর এদিকে গত কালের ম্যাচটি ছিল আইপিএলে কোহলির শততম ম্যাচ। তাই এই ম্যাচটি কোহলির জন্য ছিল একটি মাইলস্টোনের ম্যাচ। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস বা ভালো খেলতে না পারার কারণেই হয়তো শেষমেষ হারতে হলো কোহলির দলকে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু একাদশ: পার্থিব প্যাটেল (উইকেট কিপার), মঈন আলী, বিরাট কোহলি (সি), এবি ডি ভিলিয়ার্স, শিমনন হেইমিয়ার, মার্কাস স্টোয়েনস, অক্ষদিপ নাথ, উমেশ যাদব, নবदीপ স্যানি, ইউজভেন্দ্র চাহাল, মোহাম্মদ সিরাজ।

রাজস্থান রয়্যালস একাদশ: অজিঙ্কা রাহানে (সি), জোস বাটলার (উইকেট কিপার), রাহুল ত্রিপথী, স্টিভেন স্মিথ, বেন স্টোকস, স্টুয়ার্ট বিন্নি, কৃষ্ণপप्पा গোথাম, জোফরা আচার, श्रेয়স গোপাল, ধাওয়াল কুলকার্নি, বরুন অরুন।

মন্তব্য: